শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নারীদের সম্মানে বিশেষ জার্সিতে রাজস্থান
প্রকাশ: শনিবার, ৬ এপ্রিল, ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

ঘরের মাঠে আজ চতুর্থ ম্যাচে মাঠে নেমেছে রাজস্থান। টানা তিন জয়ে ফুরফুরে মেজাজে রয়েছেন সঞ্জু স্যামসনের দল। অন্যদিকে টেবিলের আটে রয়েছেন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। 

এ ম্যাচে এসে রাজস্থানের নারীদের সম্মানার্থে বিশেষ জার্সি পরে মাঠে নামেন স্যামসনরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বিবৃতিতে বিষয়টি জানায় রাজস্থান। 

নিজেদের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে তারা লিখেছে, ‘শনিবার বিশেষ দিন। আমরা সবাই পুরো গোলাপি জার্সি পরব। রাজস্থানের নারীদের সম্মান জানাব আমরা।’

রাজস্থান যে বেঙ্গালুরুর বিরুদ্ধে পুরো গোলাপি জার্সি পরে খেলবেন তা আগে থেকেই জানিয়েছিল তারা। সঞ্জুদের ফ্র্যাঞ্চাইজ়ি বলেছিল, ‘৬ এপ্রিল রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ম্যাচে জয়পুরে রাজস্থান প্রত্যেক ক্রিকেটার পুরো গোলাপি জার্সি পরে খেলবে। 

রাজস্থানের প্রত্যন্ত এলাকার মহিলারা সমাজ বদলের কাজ করছেন। তাঁদের এই কাজে সমর্থন ও মহিলাদের সম্মান জানাতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’ 

শুধু গোলাপি জার্সি পরে রাজস্থানের নারীদের সম্মান জানিয়েই শেষ করছে না রাজস্থান। সামাজিক দায়বদ্ধতা পালনের জন্য আরও একটি উল্লেখযোগ্য পদক্ষেপ নিয়েছে পিংক আর্মি। 

আজকের ম্যাচে যতগুলি ছয় মারবেন ক্রিকেটাররা, সেই অনুযায়ী রাজস্থান রয়্যালস টিমটির পক্ষ থেকে রাজস্থানের ছয়টি বাড়িতে সৌর বিদ্যুৎ সংযোগ দেওয়া হবে। 

জয়ের হ্যাটট্রিক করা রাজস্থান ভালো ছন্দে রয়েছে। ফলে আজকের বিশেষ জার্সিতে মাঠে নামা রাজস্থান জয়ের ধারা বজায় রাখতে চাইবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft