বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
দেড় বছর বয়সে ২৫০ কোটির বাড়ির মালিক রাহা
প্রকাশ: শনিবার, ৩০ মার্চ, ২০২৪, ৪:০৬ অপরাহ্ন

একরত্তি বয়সেই স্টার কিড হিসেবে জনপ্রিয় হয়েছে উঠেছে আলিয়া ভাট ও রণবীর কাপুরের মেয়ে রাহা। মাঝে মাঝেই খবরের শিরোনাম হয় সে। তবে এবার যে খবর এলো তাতে নিঃসন্দেহে অবাক করার মতো। দেড় বছর বয়সে ২৫০ কোটি রুপি মূল্যের বাড়ির মালিক বনে গেছে সে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে তথ্য। 

ওই প্রতিবেদনে বলা হয়েছে, এই মুহূর্তে মুম্বাইয়ের পালি হিলস এলাকায় বাস্তু অ্যাপার্টমেন্টের নয় তলায় থাকেন ‘রণলিয়া’। এই আবাসনে আলিয়ারও একটি ফ্ল্যাট রয়েছে, যার আনুমানিক মূল্য ৩২ কোটি টাকা। 

অন্যদিকে গত তিন বছর ধরে বান্দ্রায় নিজেদের বাংলো তৈরি করছেন এই তারকা দম্পতি। দাদু রাজ কপুরের ‘কৃষ্ণা রাজ’ বাংলোকে নতুনভাবে তৈরি করছেন তারা। কাজ প্রায় শেষ, শিগগিরই নিজেদের স্বপ্নের বাড়িতে প্রবেশ করবেন রণবীর-আলিয়া। এই বাংলোর আনুমানিক মূল্য প্রায় ২৫০ কোটি টাকা। 

এদিকে ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে আড়াই শ কোটি রুপি মূল্যের বাড়িটি নির্মাণ করতে নিজেদের গাটের পয়সা খরচ করেছেন আলিয়া-রণবীর। কাজ শেষ হতেই সেটি লিখে দিয়েছেন একমাত্র কন্যা রাহাকে। ওই সূত্রেই একরত্তি বয়সে কোটিপতি রাহা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft