বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
বাংলাদেশে কাজ করে বিপাকে ভারতীয় অভিনেত্রী
প্রকাশ: শনিবার, ৩০ মার্চ, ২০২৪, ৪:০৫ অপরাহ্ন

বাংলাদেশের সিনেমায় কাজ করে বিপাকে পড়েছেন ভারতীয় অভিনেত্রী ঋ সেন। শুটিং শেষে দেশে ফিরে গেলেও বকেয়া তিন লাখ টাকা এখনো দেয়া হয়নি তাকে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। 

সোশ্যাল মিডিয়ায় অভিযোগ এনে ঋ লিখেছেন, “টাকা পাঠানো নিয়ে কেন সমস্যা, বুঝতে পারছি না। প্রথমবার বাংলাদেশে কাজ করলাম। ওখানে সকলেই খুব অতিথিপরায়ণ। খুব ভালো আপ্যায়ন পেয়েছি। আমার জুতা-ব্যাগ বয়ে দেওয়ার লোক অবধি ছিল। কিন্তু পেমেন্টের ক্ষেত্রে কেন এমন হলো, বুঝলাম না।”

এদিকে এই পোস্টে মন্তব্যের ঘরে বাংলাদেশ থেকেও অনেকে সমর্থন করেছেন ঋকে। এতে নড়েচড়ে বসেছে ওই প্রযোজনা সংস্থা। তারা আশ্বাস দিয়েছে বকেয়া পরিশোধের। এরপরই নেট মাধ্যমে দেওয়া পোস্ট মুছে দিয়েছেন ঋ।

সম্প্রতি বাংলাদেশে একটি সিনেমার কাজ করেন ঋ। শুটিংয়ের অভিজ্ঞতাও বেশ ছিল। একসময় কাজ শেষ করে ফিরে যান নিজের দেশে। রেখে যান তিন লাখ টাকা বকেয়া। যা পরিশোধে গড়িমসি করছিল সংশ্লিষ্টরা। 

গত দেড় মাস ধরে ক্রমাগত পরিচালককে ফোন করলেও সাড়া পাননি অভিনেত্রী। বাধ্য হয়ে প্রযোজনা সংস্থার র সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন। কিন্তু টাকার পরিবর্তে পান দুর্ব্যবহার। এমনটাই দাবি ঋর। এরপরই সোশাল মিডিয়ায় লিখতে বাধ্য হন তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft