শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মেসির মিয়ামির জালে ৪ গোল, জিতল নিউইয়র্ক
প্রকাশ: রোববার, ২৪ মার্চ, ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ২৪ মার্চ, ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

মেজর লিগ সকারে আজ নিউ ইয়র্ক রেড বুলসের বিপক্ষে খেলতে নেমেছিল ইন্টার মিয়ামি। চোটের কারণে মিয়ামির হয়ে আজও মাঠে নামতে পারেননি লিওনেল মেসি। আর মেসিবিহীন এই ম্যাচে রীতিমত বিধ্বস্ত হয়েছে ডেভিড বেকহামের দল। লুইস মরগানের হ্যাটট্রিকে শেষ পর্যন্ত ৪-০ গোলের হার নিয়ে মাঠ ছেড়েছে মিয়ামি।

রেড বুল অ্যারেনায় নিউ ইয়র্কের মাঠে খেলতে নেমে এদিন ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে মিয়ামি। ৩ মিনিটের মাথায় প্রথম গোলের দেখা পায় নিউইয়র্ক। শুরুতেই পিছিয়ে পড়ার পর দলকে সমতায় ফেরাতে মরিয়া হয়েই চেষ্টা করেছেন লুইস সুয়ারেজ, সার্জিও বুস্কেটসরা। তবে প্রথমার্ধে গোল করতে পারেনি দলটি।

এদিকে মিয়ামির গোলখরা এদিন স্থায়ী হয়েছে ম্যাচের দ্বিতীয়ার্ধেও। পুরো ম্যাচে ৬৯ শতাংশ সময় বল নিজেদের নিয়ন্ত্রণে রাখলেও আক্রমণে পারদর্শীতা দেখাতে পারেননি সুয়ারেজরা। ওদিকে বল দখলে পিছিয়ে থাকলেও কাল ১২টি শট নিয়ে ৬টি লক্ষ্যে রেখেছিল নিউ ইয়র্ক।

এরই ধারাবাহিকতায় দ্বিতীয়ার্ধেরও শুরুতেই গোলের দেখা পায় নিউইয়র্ক। ৫১ মিনিটে নিজের এবং দলের দ্বিতীয় গোলটি করেন মরগ্যান। এদিকে ২-০ গোলে এগিয়ে যাওয়ার পর ৬৬ মিনিটে ব্যবধান ৩-০ করে নিউইয়র্ক।

এরপর নিজের হ্যাটট্রিক পূরণ করেছেন মরগ্যান। মিয়ামির সাবেক এই ফুটবলার নিজের তৃতীয় এবং দলের চতুর্থ গোলটি করেন ম্যাচের ৭০ মিনিটে। তাঁর এই গোলেই শেষ পর্যন্ত ৪-০গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে নিউ ইয়র্ক।

এদিকে বড় ব্যবিধানে হারের পর মিয়ামি কোচ টাটা মার্টিনো প্রশ্ন তুলেছেন দলের মানসিকতা নিয়ে। তিনি বলেন, ‘এ ম্যাচে রেড বুলের জয়ের আকাঙ্ক্ষা ছিল, আমাদের ছিল না। যখন একটি দল জয়ের ইচ্ছা ছাড়া এবং কোনো অনুপ্রেরণা ছাড়া খেলতে নামে, আর অন্য দলটি জয়ের জন্য নামে, তখন তারা জিতে যায়।’  

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft