শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ফুলবাড়ীতে ট্রাক-কার্ভাড ভ্যান মুখোমুখি সংঘর্ষে আহত ৩
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১৭ মার্চ, ২০২৪, ৩:২১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ১৭ মার্চ, ২০২৪, ৩:২৩ অপরাহ্ন

দিনাজপুরের ফুলবাড়ীতে রড বাহী ট্রাকের সঙ্গে কাজি ফার্মের মুরগির খাদ্য বহনকারী কার্ভাড ভ্যানের মুখোমুখি সংঘর্ষের কার্ভাড ভ্যানের চালকসহ তিনজন আহত হয়েছেন।

গতকাল শনিবার (১৬ মার্চ) সকাল ১০টার দিকে ফুলবাড়ী- দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের বেজাই মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, রংপুর জেলার গংগাচড়া উপজেলা সদরের বাবু রায়ের ছেলে কাজি ফার্মের মুরগির খাদ্যবাহী কার্ভাড ভ্যানের চালক পলাশ রায় (৩৬), একই কার্ভাড ভ্যানের হেলপার গোপালগঞ্জের বাসিন্দা খায়রুল আলম (২৫) এবং ঠাকুরগাঁও জেলার হরিহরপুর ঠাকুরপাড়া গ্রামের সামশুল হকের ছেলে ও রডবাহী ট্রাকের হেলপার শাহেদ আলী (৩২)। এদের মধ্যে কার্ভাড ভ্যানের চালক পলাশ রায়ের অবস্থা গুরুতর।

প্রত্যক্ষদর্শী হাবিবুর রহমান ও জিয়াউল হক বলেন, বেড়াই মোড় এলাকায় ঠাকুরগাঁও থেকে কাজি ফার্মের মুরগির খাদ্য নিয়ে সিরাজগঞ্জ গামী কার্ভাড ভ্যান (ঢাকা-মেট্রো-ড-১১-০১৩০) এবং ঢাকা থেকে ঠাকুরগাঁও গামী রডবাহী ট্রাকের (ঢাকা-মেট্রে-ট-২২-৫০৬৪) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কার্ভাড ভ্যানের চালক পলাশ রায়কে স্টীয়ারিংয়ের সঙ্গে চাপা পরে। 

স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে ও তার হেলপার খায়রুল আলমে উদ্ধার করেন। একই সঙ্গে অপর ট্রাকের চালকের স্থান থেকে হেলপার শাহেদ আলীকেও উদ্ধার করা হয়েছে। পরে আহতদের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসার জন্য নেওয়া হয়।

তারা আরও জানান, কার্ভাড ভ্যানের চালক কার্ভাড ভ্যান চালালেও রডবাহী ট্রাকের চালক ট্রাক না চালিয়ে ট্রাকটি চালাচ্ছিলেন তার হেলপার শাহেদ আলী। থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, দুর্ঘটনার বেজাই মোড় নামের স্থানটি ফুলবাড়ীর সংলগ্ন হলেও এটি পার্বতীপুর থানা এলাকার মধ্যে পড়েছে। তাই পার্বতীপুর থানা পুলিশ এ বিষয়ে আইনি পদক্ষেপ নেবেন। তবে সড়কের যানজট সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করতে ফুলবাড়ী থানা পুলিশ কাজ করেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft