শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ড্র'তে শেষ হলো ম্যানসিটি-লিভারপুল মহারণ
প্রকাশ: সোমবার, ১১ মার্চ, ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ ছিল মহারণ। ঘরের মাঠ অ্যানফিল্ডে পেপ গার্দিওলার ম্যানসিটির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ইয়ুর্গেন ক্লপের আর্সেনাল।

মুখোমুখি লিভারপুল এবং ম্যানচেস্টার সিটি। আগেরদিন ব্রেন্টফোর্ডকে হারিয়ে শীর্ষে উঠে যায় আর্সেনাল। লিভারপুলের সামনে সুযোগ, শীর্ষস্থানে ফিরে আসা। ম্যানসিটির সামনেও সুযোগ ছিল এককভাবে শীর্ষে ওঠার।

লিভারপুল-ম্যানসিটির ড্র করাতে লাভ হলো আর্সেনালেরই। একদিন আগে যে তারা শীর্ষে উঠেছিল, সেখান থেকে আর সরে আসতে হয়নি গানারদের। শীর্ষেই রইলো। যদিও লিভারপুল আর আর্সেনালের পয়েন্ট সমান, ২৮ ম্যাচে ৬৪ করে। তবে গোল ব্যবধানে এগিয়ে আর্সেনাল। সমান ম্যাচে ম্যানসিটির পয়েন্ট ৬৩।

লিগের এখনো ১০টি করে ম্যাচ বাকি। তবে এখন থেকেই প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে চলবে ইঁদুর-দৌড় খেলা। কে কাকে ছাড়িয়ে যেতে পারেন, সে চেষ্টাই চলবে একের পর এক।

লিভারপুলের মাঠে ম্যাচের ২৩তম মিনিটেই এগিয়ে যায় ম্যানসিটি। জন স্টোনস গোল করে এগিয়ে দেন গার্দিওলার দলকে। প্রথমার্ধে কোনো গোল দিতে পারেনি লিভারপুল। দ্বিতীয়ার্ধের প্রথম দিকেই গোলটি শোধ করে দেয় অলরেডরা। আর্জেন্টাইন তারকা অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার পেনাল্টি শট থেকে গোলটি করেন। এরপর আর কেউ কারও জালে বল জড়াতে পারেনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft