বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
দুই সিটিসহ ২৩৩ স্থানীয় সরকার নির্বাচন সুষ্ঠু হয়েছে : সিইসি
প্রকাশ: শনিবার, ৯ মার্চ, ২০২৪, ৫:৫৯ অপরাহ্ন


দুই সিটিসহ ২৩৩ স্থানীয় সরকার নির্বাচনের ভোট অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। শনিবার (৯ মার্চ) বিকেল ৪টায় ভোটগ্রহণ শেষে রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন কমিশন ভবনে এক ব্রিফিংয়ে তিনি এ মন্তব্য করেন।

সিইসি বলেন, ‘এখন পর্যন্ত কোনো প্রার্থী ভোটে প্রভাব খাটানো হয়েছে, হস্তক্ষেপ করা হয়েছে এমন অভিযোগ  করেননি। আমাদের দৃষ্টিতে ভোট শান্তিপূর্ণ হয়েছে।
নির্বাচন ঘিরে অপ্রীতিকর ঘটনা ঘটলেও তা ভোট বিঘ্নিত করেনি জানিয়ে তিনি বলেন, ‘নির্বাচনে ১৮টি অপ্রীতিকর ঘটনা ঘটেছে। এসব ঘটনায় মোট ৫১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে কুমিল্লায় উল্লেখযোগ্য দু-একটি ঘটনা ঘটেছে। এক জায়গায় গুলির ঘটনা ঘটেছে, আরেকটি জায়গায় একজনকে ছুরিকাঘাত করা হয়েছে, তবে এসব ঘটনা ভোটে কোনো প্রভাব ফেলেনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft