শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বিএনপি এখনো মিথ্যাচার করছে : অর্থমন্ত্রী
প্রকাশ: শনিবার, ৯ মার্চ, ২০২৪, ৫:৪৪ অপরাহ্ন

রেমিট্যান্স নিয়ে বিএনপিসহ বিরোধীরা মিথ্যাচার করছে বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী। তিনি বলেন, ‘তাঁরা দেশকে নিয়ে মিথ্যাচার করছে। এখন বিএনপির ওই ভাঙা রেকর্ড বাজিয়ে লাভ নেই। তাদের ভিত্তিহীন কথার কোনো উত্তর দেওয়ার প্রয়োজন মনে করি না।

শনিবার (৯ মার্চ) সকালে দিনাজপুরের খানসামা উপজেলা প্রশাসনের আয়োজনে সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

অর্থমন্ত্রী বলেন, ‘প্রবাসীরা দেশে যে পরিমাণ রেমিট্যান্স পাঠায় সেটা প্রতি মাসে বৃদ্ধি পাচ্ছে। গত ফেব্রুয়ারি মাসে ২১৬ মিলিয়ন ডলার রেমিট্যান্স এসেছে। কিন্তু সরকারবিরোধীরা সব বিষয়ে মিথ্যাচার করছে।

এতটা জঘন্য মিথ্যাচার যে তাদের মিথ্যাচারের উত্তর দেওয়ার প্রয়োজন মনে করি না। কেননা তাদের প্রশ্নের উত্তর দিলে তাদের স্বীকৃতি দেওয়া হবে।’

মন্ত্রী বলেন, ‘বাংলাদেশ আজ নতুন যুগ সন্ধিক্ষণে রয়েছে, এখন বিএনপির ওই ভাঙা রেকর্ড বাজিয়ে লাভ নাই। কেননা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সগৌরবে পঞ্চমবারের মতো সরকার গঠন করে সেটা আবার প্রমাণ করেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft