বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর   
১৪০ মিলিয়ন ডলারের কুংফু পান্ডা মুক্তি পেল বাংলাদেশেও
প্রকাশ: শুক্রবার, ৮ মার্চ, ২০২৪, ৬:১৮ অপরাহ্ন

হলিউডের সবচেয়ে জনপ্রিয় এনিম্যাশন সিনেমাগুলোর একটি কুংফু পান্ডা সিরিজ। বড়সড় নাদুসনুদুস পান্ডা। তার নাম পো। হাঁটাচলা, কথাবার্তা কৌতুককর হলেও সে মোটেও অকাজের নয়। 

যুদ্ধবিদ্যা শিখে গুরুত্বপূর্ণ লড়াইয়ে নেতৃত্ব দিয়ে সবাইকে তাক লাগিয়ে দেয় পো। কুংফু পান্ডা সিরিজের আগের তিনটি ছবির বড় সাফল্যের মধ্য দিয়ে এনিম্যাশন চরিত্রটি জনপ্রিয় হয়েছে সব বয়সী মানুষের কাছে। সর্বশেষ ২০১৬ সালে মুক্তি পেয়েছিল ‘কুংফু পান্ডা ৩’। এরপর লম্বা একটা বিরতি।

প্রায় আট বছর বিরতির পর পর্দায় আসছে নতুন কিস্তি। ৮ মার্চ আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে ‘কুংফু পান্ডা ৪’। বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে ছবিটি। পান্ডার লড়াই দেখতে উন্মুখ হয়ে আছে সারা বিশ্বের সব বয়সী দর্শকরা।

সিরিজের চতুর্থ এই ছবিটি নিয়ে ভক্ত-দর্শকদের প্রত্যাশা আগের চেয়ে অনেক বেশি। চ্যালেঞ্জটা ঠিকই মাথায় রেখেছেন পরিচালক মাইক মিশেল। 

তিনি জানান, নতুন ছবিকে আরো সমৃদ্ধ, আরো মহাকাব্যিক, আরো মজার করে তৈরির যাবতীয় চেষ্টা করেছেন। আগের ছবিতে পোকে দেখা যায় এমন এক যোদ্ধার ভূমিকায়, যে সব সময়ই নিজেকে আগের চেয়ে আরো উন্নত করার চেষ্টায় নিমগ্ন। এবারের গল্পে আত্মিক শান্তির খোঁজে পোকে দেখা যাবে নতুন অভিযানে বেরিয়ে পড়তে, তাকে সঙ্গ দেবে অকোয়াফিনা নামের নতুন এক চরিত্র।

তারা একসঙ্গে মোকাবেলা করবে নতুন শত্রু দ্য ক্যামেলিয়নের। থ্রিডি এনিম্যাশনের মাধ্যমে নির্মিত ছবিটির দৃশ্যায়ন এককথায় অসাধারণ। চীনা ঐতিহ্যবাহী কাহিনিনির্ভর এই অ্যাকশন চলচ্চিত্রে গল্প বলার ধরন আর চরিত্রগুলোর অভিব্যক্তি ও সংলাপের মোহনীয়তা অনন্য। 

তাই দর্শকের মনেই থাকে না যে এটা নিছক এনিম্যাশন ছবি। পো একই সঙ্গে মজার ও দায়িত্বশীল ব্যক্তির ভূমিকায়। প্রতিটি দায়িত্ব পালনের কাজ শেষ করার পর সে দেখতে পায় সামনে নতুন আরেকটা ধাপ এসে হাজির। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft