শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ভাইস চেয়ারম্যান পদে জমজমাট প্রচারণায় ছাত্রনেতা রাজা
হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪, ৫:০৪ অপরাহ্ন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ না ফুরাতেই কড়া নারতে শুরু করেছে স্থানীয় সরকারের অধীনে উপজেলা পরিষদ নির্বাচন। সম্ভব্য প্রার্থীরা দিন গুণছেন কখন নির্বাচন কমিশন থেকে উপজেলা পরিষদ নির্বাচনের তপশিল ঘোষণা করা হবে। উপজেলা পরিষদ নির্বাচনে রয়েছে তিনটি। এর মধ্যে চেয়ারম্যানের পাশাপাশি রয়েছে দুটি ভাইস চেয়ারম্যানের পদ। তারমধ্যে একটি পুরুষ। অপরটি সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান।

উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে ইতোমধ্যে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার অনেক এলাকায় চায়ের কাপ থেকে শুরু করে বিভিন্ন কর্মযজ্ঞের মধ্যেই এই নির্বাচন নিয়ে বইছে আলোচনার ঝড়। সম্ভব্য প্রার্থীরাও সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের প্রার্থীতার সমর্থন পেতে চলছে জোড় প্রচার প্রচারণা।

এতে দেখা যায় মধ্য বয়সীদের পাশাপাশি তারণ্য নির্ভর নবীনরাও প্রচারণায় মাঠে নেমেছে। তরুণদের মধ্যে নতুন মুখ হিসেবে প্রথমবারের মতো ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য গণসংযোগ শুরু করেছেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রবিউল ইসলাম রাজা।

নির্বাচন নিয়ে আলাপকালে তিনি জানান, ছাত্রজীবন থেকেই আমার ভেতরে মানুষের জন্য কিছু একটা করার চিন্তা চেতনা কাজ করত। ছাত্র রাজনীতির সূচনালগ্ন থেকে সাধারণ মানুষের সুখে দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি। মানুষের জন্য ভাল কিছু করতে হলে একটা প্লাটফর্ম লাগে। সেই সুবাধেই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে অংশগ্রহণের ইচ্ছে পোষণ করছি। যদি জনগণের সমর্থন পাই তাহলে সাধারণ মানুষের সকল প্রকার সুযোগ সুবিধার জন্য কাজ করতে চাই।

মানুষ যেন তাদের ন্যায্য অধিকার এবং তাদের প্রকৃত হক সঠিকভাবে বুঝে পায় তার জন্য নিরলসভাবে কাজ করার ইচ্ছে আছে; যদি সাধারণ জনগণ আমাকে সেই সুযোগ করে দেন। সর্বোপুরি অসহায় মানুষদের পাশে থেকে তাদের চাওয়া পাওয়াটা সঠিকভাবে দেখভালের উদ্দেশ্যেই আমার এই নবপদচারণার শুভ সূচনা করতে চাই।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft