বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
কোপার প্রস্তুতিতে আর্জেন্টিনার ম্যাচের চূড়ান্ত সূচি প্রকাশ
প্রকাশ: মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

আগামী জুনে যুক্তরাষ্ট্রে শুরু হবে কোপা আমেরিকার ৪৮তম আসর। দক্ষিণ আমেরিকা মহাদেশের শ্রেষ্ঠত্বের প্রতিযোগিতায় শিরোপা ধরে রাখতে লড়বে আর্জেন্টিনা। এই টুর্নামেন্টের প্রস্তুতি হিসেবে চারটি ম্যাচ খেলবে লিওনেল মেসির আর্জেন্টিনা। 

যেখানে আগামী ৯ জুন শিকাগোর সোলজার ফিল্ডে ইকুয়েডরের বিপক্ষে এবং ৫ দিন পর ১৪ জুন ল্যান্ডোবারের ফেডেক্স ফিল্ডে গুয়েতেমালার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে তারা। এক বিজ্ঞপ্তিতে বিয়য়টি নিশ্চিত করে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।

এর আগে হংকং সফরে গিয়েছিল ইন্টার মিয়ামি। তবে মিয়ামির হয়ে এই ম্যাচে মাঠে নামেননি লিওনেল মেসি। এ কারণেই তাঁর উপরে বেজায় ক্ষেপেছিল সেখানকার জনগণ। 

এরই ধারাবাহিকতায় আগামী মার্চে চীনের মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া আর্জেন্টিনার দুইটি প্রীতি ম্যাচ বাতিল করে দিয়েছিল দেশটি। তবে চীন ম্যাচ দুইটি বাতিল করে দেয়ায় ভাগ্য খুলেছে যুক্তরাষ্ট্রের।

চীনে যে দুইটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল তা এখন হবে আমেরিকায়। আগামী ২৩ মার্চ মধ্য আমেরিকার দেশ এল সালভাদরের বিপক্ষে ফিলাডেলফিয়ার লিংকন ফাইন্যান্সিয়াল ফিল্ডে মাঠে নামবে আর্জেন্টিনা। এরপর ২৬ মার্চ লস অ্যাঞ্জেলেসের মেমোরিয়াল কলোসিয়ামে মেসিদের প্রতিপক্ষ হবে নাইজেরিয়া। খেলার বিষয়টি নিশ্চিত করে এএফএ।

কোপা আমেরিকায় আর্জেন্টিনা নিজেদের শিরোপা ধরে রাখার অভিযান শুরু করবে ২১ জুন। আটলান্টায় প্রথম ম্যাচে মেসির প্রতিপক্ষ কানাডা কিংবা ত্রিনিনাদ অ্যান্ড টোবাগো।  আসন্ন কোপা আমেরিকায় ‘এ’ গ্রুপে আর্জেন্টিনার প্রতিপক্ষ পেরু ও চিলি। এছাড়া কনকাকাফ অঞ্চলের একটি দলও থাকবে এই গ্রুপে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft