শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ব্রাহ্মনবাড়িয়ায় ২০০ কাঠের স্লিপারসহ গ্রেপ্তার ২
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:১৯ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় ২০০ পিস পুরোনো কাঠের স্লিপারসহ দুইজনকে গ্রেপ্তার করেছে রেলওয়ে নিরাপত্তবাহিনীর সদস্যরা। সাবেক এক রেলওয়ে কর্মকর্তার কাছ থেকে তারা এসব স্লিপার কিনে নিয়ে যাচ্ছিলো বলে জানিয়েছেন গ্রেপ্তারকৃতরা। এ সময় পাচারকাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। 

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে আখাউড়া রেলওয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে। 

গ্রেপ্তারকৃতরা হলো, চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলা দক্ষিণ মাহমুদাবাদ গ্রামের মো. সোহেল ও পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার আরামকাঠি গ্রামের আব্দুর রাজ্জাক। বৃহস্পতিবার সকালে তাদেরকে আটকের পর রাতে আখাউড়া রেলওয়ে থানায় মামলা দায়ের করে শুক্রবার আদালতে পাঠানো হয়।

মামলায় অভিযোগ করা হয়, সদ্য সাবেক উর্ধ্বতন উপ-সহকারি প্রকৌশলী মো. মনিরুল ইসলামের কাছ থেকে এসব স্লিপার প্রতিটি ১৫০ টাকা করে কিনে নেন তারা। মনিরুল ইসলাম গত বছরের ডিসেম্বরে অবসরে যান। রেলওয়ে নিরাপত্তাবাহিনী আখাউড়া চৌকির এসআই মো. আবু সুফিয়ান ভুইয়া এ মামলা দায়ের করেন।

একাধিক সূত্র জানায়, আখাউড়া রেলওয়ে জংশন থেকে দীর্ঘদিন ধরেই রেলওয়ের বিভিন্ন পণ্য চুরি হচ্ছিল। ইতিমধ্যেই একাধিক অভিযানে চোরাই পণ্যসহ চোর আটক হয়। এসব জব্দ হওয়া স্লিপার আখাউড়ার সংশ্লিষ্টস্থানে না রেখে পূর্ব পরিকল্পিতভাবে ব্রাহ্মণবাড়িয়ায় রাখা হয়। 
গতকাল বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার রেলওয়ে স্টেশনের পূর্ব দিক থেকে একটি ট্রাকে করে এসব স্লিপার নেওয়ার সময় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা রেলওয়ে পুলিশের সহযোগিতায় এগুলো জব্দ করে ও দুজনকে আটক করে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft