শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ভালুকায় ফ্রি মেডিকেল ক্যাম্প
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:১১ অপরাহ্ন

ময়মনসিংহের ভালুকা উপজেলার রাজৈ ইউনিয়নের ১৫০ নং সোহাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এপেক্স ক্লাব অব ভালুকার সৌজন্যে একটি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, সেবা, সু-নাগরিকত্ব ও সৌহার্দ তিন নীতিতে কাজ করে অরাজনৈতিক সংগঠন এপেক্স ক্লাব অব ভালুকা। আজ শুক্রবার সকাল ৯ টা থেকে এ চিকিৎসা সার্ভিস শুরু হয়ে বিকাল পযর্ন্ত প্রায় ৪শত ৫০ জন নারী, পুরুষ ও শিশুদেরকে ফ্রি সার্ভিসে দেওয়া হয়। ইউনিমেড ইউনিহেলথত ফার্মাসিটিক্যাল এর সহযোগীতায় সিবিএমসিবি হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা: মাকছুদা বেগম, মমেক হাসপাতাল এর গাইনি ও প্রসূতি রোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা: আয়েশা তায়েবা, সার্জারী ও জাতীয় অর্থোপেডিক ইনস্টিটিউট ও হাসপাতালের সার্জন ডা: মোহাম্মদ সাইদুর রহমান, মমেক হাসপাতাল এর জেনারেল ফিজিশিয়ান ডা: আবু মোহাম্মদ কায়েকোবাদ, স্পেশাল ট্রেনিং ইন সার্জারী বি.পি কেরালা মেমোরিয়াল ক্যান্সার হাসপাতাল (নেপাল) ডা: মো: আব্দুর রহিম রুবেল. জেনারেল প্র্যাকটিশনার ডা: মো: রেজাউল করিম অপু ও সিসিডি (ডায়াবেটলজি) বারডেম ডা: ফাতেমা সুলতানা পূবালী।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এ্যাপোলো ইনস্টিটিউট অব কম্পিউটার কলেজ এর অধ্যক্ষ এ আর এম শামছুর রহমান, উপজেলা প্রেসক্লাব ভালুকা‘র সভাপতি শাহ মো: আকরাম হোসেন, সাধারণ সম্পাদক মো: মুশিদুল আলম (এমবিএ), উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহমুদা আক্তার মুন্নি ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি লুৎফর রহমান প্রমূখ্য।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft