শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
গোবিন্দগঞ্জে ১০ বোতল ফেনসিডিলসহ নারী গ্রেপ্তার
গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪, ১:১২ অপরাহ্ন

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশের মাদকদ্রব্য নিয়ন্ত্রণে বিশেষ অভিযানে ১০ বোতল ফেনসিডিলসহ রহিমা বেগম নামে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামী মোছাঃ রহিমা বেগম (৫৫) দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার বড় হরিপুর দাড়িয়াপাড়া গ্রামের ওসমান গনির স্ত্রী।

পুলিশ সুত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার দুপুরে গোবিন্দগঞ্জ থানা পুলিশের নিয়মিত কাজের অংশ হিসাবে এসআই মোঃ রাশেদুল ইসলামের নেতৃত্বে গোবিন্দগঞ্জ থানা পুলিশের একটি দল রংপুর-ঢাকা মহাসড়কের উপর গাড়ী তল্লাশি করার সময় দিনাজপুর থেকে ঢাকাগামী রেখা পরিবহনের যাত্রীবাহী বাস রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১১-৩২৪৯ থেকে যাত্রী মোছাঃ রহিমা বেগম (৫৫) কে ১০ (দশ) বোতল ফেন্সিডিল সহ গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ বলেন, আসামীর বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় ইতিপূর্বে আরও একটি মাদকদ্রব্য আইনের মামলা রয়েছে। গোবিন্দগঞ্জ থানা পুলিশের নিয়মিত মাদক উদ্ধার অভিযান অব্যহত আছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft