শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বাংলাদেশের কাছে বিমান বিক্রি করতে চায় যুক্তরাষ্ট্র
প্রকাশ: মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪, ২:৩৪ অপরাহ্ন

এয়ারবাসের মত বোয়িংসহ যুক্তরাষ্ট্র বাংলাদেশের কাছে বিমান বিক্রি করতে চায় বলে জানালেন মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস। ক্রয়ের প্রতিযোগিতায় স্বচ্ছতা চায় বাংলাদেশ।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সচিবালয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী ফারুক খানের সঙ্গে সাক্ষাতকালে এসব জানান পিটার হাস। সাক্ষাত শেষে সাংবাদিকদের ব্রিফিং করেন বিমান মন্ত্রী।

মতের অমিল থাকলেও যুক্তরাষ্ট্রের সঙ্গে এসময় বিভিন্ন খাতে একসাথে কাজ করার ঘোষণা দেন বিমানমন্ত্রী ফারুক খান। তিনি বলেন, সিভিল এভিয়েশনের উন্নয়ন নিয়ে কাজ করতে আগ্রহী যুক্তরাষ্ট্র। এছাড়া, যুক্তরাষ্ট্রে সরাসরি ফ্লাইটের বিষয়ে আলোচনা হয়েছে। এ নিয়ে আলোচনা করতে সেখান থেকে একটি প্রতিনিধি দল আসবে এ বছরেই।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft