বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
আক্কেলপুরে পুলিশের অভিযানে মাদকসহ আটক ২
আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:২২ অপরাহ্ন

জয়পুরহাটের আক্কেলপুরে একটি ঔষধের দোকানে অভিযান চালিয়ে ইনজেকশন জাতীয় মাদক উদ্ধার করেছে আক্কেলপুর থানা পুলিশ। এসময় দোকান মালিকসহ আরো এক ব্যক্তিকে আটক করা হয়েছে। অভিযানটি হয়েছে উপজেলার তিলকপুর ইউনিয়নের নিউ- মেডিসিন হাউজ নামীয় একটি ওষুধের দোকানে।

আটককৃত ব্যক্তিরা হলেন, উপজেলার তিলকপুর ইউনিয়নের নূরনগর গ্রামের মোজাহার হোসেনের ছেলে ঔষধ ব্যবসায়ী মোকলেছুর রহমান (৩৮) এবং নঁওগা জেলার বোয়ালিয়া উত্তরপাড়া গ্রামের সাদেক ফকিরের ছেলে টিটু ফকির (৩৫)।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, রবিবার রাতে ঔষধ ব্যবসায়ী মোকলেছুর রহমানের দোকানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আক্কেলপুর থানা পুলিশ। এসময় ওই দোকান থেকে দুই প্রকারের মোট ১’শ ৭৫ পিস নেশার কাজে ব্যবহৃত অ্যাম্পুল ইনজেকশন জব্দ করে এবং দোকান মালিকসহ আরো এক ব্যক্তিকে আটক করে পুলিশ। 

আক্কেলপুর থানার উপ-পরিদর্শক মাসুদ রানা বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করে। 

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই দোকানে অভিযান পরিচালনা করে অ্যাম্পুলসহ তাদের আটক করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।#

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft