শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
কাপাসিয়ার সিংগুোয়া বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:৫৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:৫৯ অপরাহ্ন

গাজীপুরের কাপাসিয়া উপজেলার বারিষাব ইউনিয়নের সিংগুোয়া বাজারে অবৈধ নতুন স্থাপনা ভেঙে সরকারি জায়গা উদ্ধার করেছে উপজেলা প্রশাসন।

আজ সোমবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এক্সিকিউটিভ  ম্যাজিস্ট্রেট রিফাত নূর মৌসুমী'র নেতৃত্বে এই উচ্ছেদ অভিযান চালানো হয়।

এ-সময় সার্ভেয়ারের মাধ্যমে সরকারি জায়গার বিষয়টি নিশ্চিত করেন এবং তাৎক্ষনিকভাবে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অবৈধ স্থাপনা ভেঙে দেন। তবে স্থাপনা নির্মাণকারী সেখানে উপস্থিত না থাকায় কোন ধরনের জরিমানা ও  সাজা প্রদান করা হয়নি। ভূমি অফিসের উপ-সহকারী কর্মকর্তা থানা পুলিশ, আনসার সদস্যগণ ও স্থানীয় সাংবাদিকসহ সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

জানা গেছে, উল্লেখিত সরকারি জায়গায় অবৈধভাবে বেশ কয়েক স্থাপনা অনেক আগেই নির্মাণ করে কতিপয় ব্যক্তি।

এ-বিষয়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রিফাত নূর মৌসুমী গণমাধ্যম জবাবদিহি কে জানান, সরকারি জায়গা দখল করে স্থাপনা নির্মাণকারীদের বিরুদ্ধে প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft