বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
খুলনার বিপক্ষে রোমাঞ্চকর জয় বরিশালের
প্রকাশ: শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:০২ অপরাহ্ন

শেষ ২ ওভারে ফরচুন বরিশালের প্রয়োজন ছিল ৩৭ রান। ব্যাটিংয়ে শোয়েব মালিক ও মেহেদী হাসান মিরাজ। ম্যাচের এমন পরিস্থিতিতে খুলনা টাইগার্সের টানা পঞ্চম জয় দেখে ফেলেছিলেন অনেক। তবে সিলেটে তাণ্ডব চালান এই দুই ব্যাটার।

২ বল হাতে রেখেই জয় পেয়ে যায় বরিশাল। ৫ উইকেটে পাওয়া জয়ে ষষ্ঠ ম্যাচে তৃতীয় জয় পেল তামিম ইকবালের দল। সিলেটে টস হেরে ব্যাট করতে নেমে পাওয়ার প্লের ৬ ওভারে ৪২ রান তুললেও ২ উইকেট হারিয়ে বসে খুলনা। তৃতীয় উইকেট জুটি জমাতে পারেননি পারভেজ হোসেন, মাহমুদুল হাসান।

২৮ রানের এই জুটি ভাঙার পর দলীয় ৭৩ রানে ৫ উইকেট হারিয়ে বিপদে পড়ে খুলনা। এরপর নাহিদুলও দ্রুত আউট হলেও ব্যাট হাতে ঝড় তোলেন ফাহিম আশরাফ ও মোহাম্মদ নেওয়াজ। শেষ ৪ ওভারে এই দুই পাকিস্তানি তোলেন ৬৭ রান। ইনিংসের শেষ বলে ফাহিম ১৩ বলে ৩২ করে আউট হলেও ২৩ বলে ৩৮ রান করে অপরাজিত থাকেন নেওয়াজ।

বরিশালের হয়ে ২টি করে উইকেট নেন তাইজুল ইসলাম ও শোয়েব মালিক। রান তাড়ায় বরিশালের শুরুটাও ভালো হয়নি। আহমেদ শেহজাদ আজ আর রানের খাতা খুলতে পারেননি। আরেক ওপেনার তামিম ইকবাল আউট হন ২০ রান করে। সৌম্য সরকার (২৬) ও মুশফিকুর রহিম (২৭) রান করলেও ইনিংস বড় করতে পারেননি।

খুলনার বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে মাহমুদ উল্লাহ (৪) সুবিধা করতে পারেননি। ১৬ ওভারে ১০২ রানে ৫ উইকেট হারানো বরিশালের হাল ধরেন মালিক ও মিরাজ। ষষ্ঠ উইকেটে ৫৫ রানের অবিচ্ছেদ্য জুটিতে দলকে জেতান দুজন। মালিক ২৫ বলে ৪১ ও মিরাজ ১৫ বলে ৩১ রানে অপরাজিত থাকেন। খুলনার হয়ে ১৮ রানে ৩ উইকেট নেন ফাহিম।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft