শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
পিরোজপুরে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার-৩
পিরোজপুর প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪, ৯:০৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪, ৯:১১ অপরাহ্ন

পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলার কামারকাঠিতে মুক্তিযোদ্ধা পিতার বীর নিবাসে এক বাকপ্রতিবন্ধির স্ত্রীকে ধরে নিয়ে গণধর্ষনের অভিযোগে তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে। 

গতকাল শুক্রবার রাতে উপজেলার জলাবাড়ী ইউনিয়নের কামারকাঠি গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুস সত্তারের ছেলে মো. আনোয়ার হোসেন, প্রতিবেশি মো. রাকিব হোসেন (২৩), মো. ইউনুস মিয়া (৩৫)কে আসামী করে মামলা করা হয়। 

আসামী তিনজনকে গ্রেপ্তার করে শনিবার সকালে পিরোজপুর আদালতে প্রেরণ করেছে পুলিশ। ধর্ষনের শিকার নারী বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেছেন। গত ২৫ ডিসেম্বর সন্ধ্যার পরে ওই ধর্ষনের ঘটনা ঘটেছে। ঘটনার একমাস পরে থানায় মামলার বিষয়ে পুলিশ বলেছেন, তখন কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেয়ে তদন্ত সাপেক্ষে মামলা নেয়া হয়েছে। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, গৃহবধূ’র স্বামী একজন বাকপ্রতিবন্ধি। তার স্বামী আসামী রাকিবের ট্রলারে থেকে নদীতে মাছ ধরতো। এ কারণে রাকিবের সাথে তাদের পারিবারিক সম্পর্ক ছিল। আসামী আনোয়ার হোসেন বিভিন্ন সময় রাস্তা-ঘাটে নুপুরকে কু-প্রস্তাব দিত। ঘটনার দিন সন্ধ্যার পরে রাকিব ঐ গৃহবধুকে ফোন করে তাদের বাড়ীর জনৈক ইব্রাহিমের বসতঘরের পিছনে আসতে বলে। রাকিবের কথায় গৃহবধু সেখানে গেলে আনোয়ার, ইউনুছ এসে রাকিবের পাশ থেকে আনোয়ার তার মুখ চেপে মুক্তিযোদ্ধা পিতার নির্মানাধীন বীর নিবাসে ধরে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে। এভাবে আনোয়ারের পর রাকিব পালাক্রমে ধর্ষন করে। 

এসময় বাহির থেকে ইউনুস ঘরের দরজা বন্ধ করে পাহারা দেয়। ধর্ষন শেষে কাউকে এ ঘটনা না বলার জন্য হুমকি দিয়ে যায়। ভুক্তভোগী গৃহবধুর অভিযোগ ঘটনার পর তিনি বিষয়টি তার ননদ জামাই রুবেল হোসনকে জানিয়ে ছিলেন। রুবেল বিষয়টি সমাধানের কথা বলে কালক্ষেপন করেছেন। পরে বিষয়টি তিনি গ্রামের ইউপি সদস্য মো. নুরুল আমীনকে জানান। একপর্যায়ে কোন বিচার না পেয়ে থানায় মামলাটি করেছেন।

এলাকার ইউপি সদস্য নুরুল আমীন জানান, ওই ভুক্তভোগী নারী আমার কাছে এসেছিল। আমি তাকে থানায় যাওয়ার জন্য পরামর্শ দিয়েছিলাম। তখন থানায় নাকি অভিযোগ দিয়েছিল। এমনকি অভিযুক্তরা একটা মিমাংসার জন্য আমার কাছে এসেছিল। ধর্ষনের বিষয় বলে আমি একা কোন সমাধানে সাহস পাইনি। 

মামলার তদন্ত কর্মকর্তা নেছারাবাদ থানার ওসি (তদন্ত) এইচ এম শাহিন জানান, অভিযোগ পেয়ে শুক্রবার রাতে মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তার করে শনিবার সকালে পিরোপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft