শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
২ মার্কিন নাগরিককে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ
প্রকাশ: শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪, ৮:০৮ অপরাহ্ন

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক লাখ ডলারসহ গ্রেপ্তার বাংলাদেশি বংশোদ্ভূত দুই মার্কিন নাগরিককে দুইদিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। 

 শনিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদ্দাম হোসেন তাদের রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে জেলগেটে দুদিন জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন। এই দুই মার্কিন নাগরিক হলেন মোহাম্মদ রেজাউল করিম ও মোহাম্মদ জসিম উদ্দিন খান।

এদিন সকালে তাদের আদালতে হাজির করে তাদের ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। অপরদিকে তাদের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তাদের রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে দু’দিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

জানা গেছে, রেজাউল করিম ও জসিম উদ্দিন খানের গতকাল শুক্রবার কাতার এয়ারলাইন্সের একটি ফ্লাইটে যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল। বিমানবন্দরে এভিয়েশন সিকিউরিটির (এভসেক) তল্লাশিতে তাদের সঙ্গে এক লাখ ডলার থাকার বিষয়টি ধরা পড়ে। এ ডলার নেওয়ার বিষয়ে কোনো অনুমতি ছিল না তাদের। এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে বিমানবন্দর থানায় একটি মামলা করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft