শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
শেরপুর চাঁদাবাজি বন্ধে এমপির নির্দেশ
শেরপুর প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪, ৪:০৭ অপরাহ্ন

শেরপুর-৩ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম রাস্তায় চাঁদাবাজি বন্ধের নির্দেশ দিয়েছেন। শ্রীবরদী উপজেলার কর্মকর্তা, বীরমুক্তিযোদ্ধা, গণ্যমান্যব্যক্তি এবং সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি তাঁর নির্বাচনী এলাকায় এই নির্দেশনা দেন। 

তিনি ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের বাঁকাকুড়া উচ্চ বিদ্যালয় মাঠে সংবর্ধনা অনুষ্ঠানেও একই নির্দেশনা দেন। নির্দেশনায় সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত অটোরিকশা চালকদের মাধ্যে স্বস্তি ফিরে এসেছে। 

জানা যায়, দুই উপজেলায় কমপক্ষে ১৫স্থানে শ্রমিক সংগঠনের নামে চাঁদাবাজি করে একটি চক্র। চাঁদা আদায়ে নানা ধরনের জুলুম নির্যাতনও চালায় বলে অভিযোগ রয়েছে। চাঁদা আদায়ে ২রিকশা চালককে মারধরের অভিযোগ যায় এমপির কাছে। পরে তিনি চাঁদাবাজি বন্ধে প্রশাসনকে এনির্দেশনা দেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft