শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
'পেছনের দরজা দিয়ে প্রধানমন্ত্রী হওয়ার চেষ্টায় নওয়াজ'
প্রকাশ: বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪, ৭:৪৭ অপরাহ্ন

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ চতুর্থবারের মতো পেছনের দরজা দিয়ে প্রধানমন্ত্রী হওয়ার চেষ্টা করছেন বলে অভিযোগ করেছেন বিলওয়াল ভুট্টো জারদারি।

বুধবার ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্সকে দেওয়া এক সাক্ষাৎকারে এ অভিযোগ করেন পাকিস্তান পিপলস পার্টির চেয়ারম্যান ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী বিলওয়াল।

আগামী ৮ ফেব্রুয়ারি পাকিস্তানে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে অংশ নিচ্ছেন পাকিস্তান মুসলিম লীগ নওয়াজের (পিএমএল-এন) এই নেতা।  

রয়টার্সকে বিলওয়াল বলেন, নওয়াজ এমন একটা ধারণা দিচ্ছেন মনে হচ্ছে তিনি চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হওয়ার জন্য পাকিস্তানের জনগণ ছাড়া অন্য কিছুর ওপর নির্ভর করছেন। 

এর আগে পাকিস্তান পিপলস পার্টি থেকে বিলওয়াল ভুট্টো প্রধানমন্ত্রী প্রার্থী হওয়ার মনোনয়ন পান। যদি দেশটির প্রধানমন্ত্রী হতে পারেন তাহলে তিনি হবে তার মা বেনজির ভুট্টোর পর সব চেয়ে কম বয়সী পাকিস্তানি প্রধানমন্ত্রী।

এবার এককভাবে নির্বাচন করছে তার দল। প্রধান প্রতিদ্বন্দ্বী হবে নওয়াজের মুসলিম লীগ। অন্যদিকে ইমরান খানের রাজনৈতিক দল অনেকটাই কোণঠাসা। তাছাড়া নির্বাচনেও অংশ নিতে পারছেন না ইমরান খান।

সূত্র : জিও নিউজ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft