বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
হাসপাতাল থেকে ফারুকীর শারীরিক অবস্থা জানালেন তিশা
প্রকাশ: মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪, ২:৪৬ অপরাহ্ন


গতকাল সোমবার অসুস্থ হলে হাসপাতালে ভর্তি করা হয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকে। সামাজিক মাধ্যমে ফারুকীর স্ত্রী নুসরাত ইমরোজ তিশা জানান, ব্রেইন স্ট্রোক হয়েছে নির্মাতার। এবার হাসপাতাল থেকে ফারুকীর শারীরিক অবস্থা সম্পর্কে জানালেন তিশা।

মঙ্গলবার সকালে সংবাদমাধ্যমকে তিশা বলেন, ‘চিকিৎসকেরা জানিয়েছেন, অপারেশন করতে হবে না। তবে পুরোপুরি সুস্থ হতে একটু সময় লাগবে। চিকিৎসকেরা এও বলেছেন, ৭২ ঘণ্টা পর পর্যবেক্ষণে রাখতে হবে। এরপর ব্রেইনের একটা সিটি স্ক্যান করা হবে।’
বিজ্ঞাপন

গতকাল সোমবার দিবাগত রাত ১ টার দিকে ফারুকীর খবর জানিয়ে নিজের ফেসবুকে তিশা লিখেছিলেন, আজ সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ। ডাক্তারের কাছে নিতেই ডাক্তার বললেন এনজিওগ্রাম করতে। করা হলো। ছোট একটা ব্রেইন স্ট্রোক হয়েছে ওর। নিউরো আইসিইউ তে অবজারভেশনে আছে এখন। এসময় স্বামীর জন্য দোয়া চেয়ে অভিনেত্রী আরও লিখেছিলেন, সবাই মোস্তফা সরওয়ার ফারুকীর জন্য দোয়া করবেন।

মোস্তফা সরয়ার ফারুকীর সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি। ওয়েবফিল্মটির মাধ্যমে প্রথমবার অভিনয়ে এসেছেন তিনি। তার বিপরীতে আছেন তিশা। আরও অভিনয় করেছেন ইরেশ যাকের, ডিপজল, শরাফ আহমেদ জীবন, ডলি জহুর প্রমুখ।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft