শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

গিরগিটির মতো ভুয়া সমন্বয়ক তৈরি হয়েছে: সারজিস আলম    নিহত পুলিশ সদস্যদের তালিকা প্রকাশ    সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন ৩ দিনের রিমান্ডে    ফিলিস্তিন-লেবাননে ধ্বংসযজ্ঞ বন্ধ চায় চীন    আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আরও ৫ প্রসিকিউটর নিয়োগ    সবজির দাম কমলেও বেড়েছে মাছ-মাংসের দাম    ইসরায়েলের হামলায় গাজায় নিহত ২০   
আক্কেলপুরে এ্যাম্পুলসহ ইউপি সদস্য ও তার সহযোগী আটক
আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪, ৫:৪১ অপরাহ্ন

জয়পুরহাটের আক্কেলপুরে মাদক দ্রব্য ইনজেকশন জাতীয়  ২০পিস এ্যাম্পুল বিক্রয় করার সময় তিলকপুর ইউনিয়ন পরিষদের সদস্য রফিকুল ইসলাম শুভ (৩৭) এবং তার সহযোগী মারুফ সরদার (২৮) কে হাতেনাতে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তারা দির্ঘ দিন থেকে মাদক ব্যাবসার সাথে জড়িত বলে জানিয়েছে পুলিশ। ধৃত ইউপি সদস্য উপজেলার করমজি গ্রামের কফিল মন্ডলের ছেলে এবং তার সহযোগী মারুফ সরদার কাদোয়া বিষ্ণপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে। 

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে তিলকপুর ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ড সদস্য রফিকুল ইসলাম শুভ মাদক ক্রয়-বিক্রয় করছেন এমন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম উপজেলার রায়নগর গ্রামের আক্কেলপুর-তিলকপুর সড়কের সাতভাই মোড় এলাকায় অভিযান পরিচালা করে তার সহযোগীসহ তাকে হাতে নাতে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছে থাকা ২০ পিস মাদকদ্রব্য এ্যাম্পুল ইনজেকশন উদ্ধার করে জব্দ করে পুলিশ। এ ঘটনায় আক্কেলপুর থানার উপ-পরিদর্শক মাসুদ রানা বাদি হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এ্যাম্পুলসহ তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft