শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের প্লাটফর্মে বৃদ্ধের লাশ উদ্ধার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০২৪, ৪:১৯ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের ২নং প্লাটফর্ম থেকে ৭০ বছর বয়সী এক অজ্ঞাতনামা বৃদ্ধের লাশ উদ্ধারের করে রেলওয়ে ফাঁড়ি পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের উদ্যোগে বেওয়ারিশ লাশ হিসেবে বৃদ্ধের লাশটি দাফন করা হয়েছে। গত বুধবার রাতে বার্ধক্য জনিত কারনে ওই বৃদ্ধ রেলস্টেশনে মৃত্যুবরণ করেন। 

বৃদ্ধের লাশ দাফনের বিষয়টি নিশ্চিত করেন ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আজহার উদ্দিন। 

তিনি বলেন, গতকাল রাতে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের ২নং প্লাটফর্মে বার্ধক্য জনিত কারনে ৭০ বছর বয়সী এক অজ্ঞাতনামা বৃদ্ধের মৃত্যু হয়। মৃত্যুর পর বৃদ্ধের লাশের কাছে কেউ যায়নি। পরে রেলওয়ে ফাঁড়ি পুলিশ লাশটির পরিচয় শনাক্তের জন্য পিবিআইকে ফিঙ্গারপ্রিন্ট নিতে বললে তারা অজ্ঞাত বৃদ্ধের পরিচয় শনাক্ত করতে পারেননি। 

তারপর বেওয়ারিশ লাশটি দাফন করার জন্য রেলওয়ে ফাঁড়ি পুলিশ বাতিঘরকে মুঠোফোনে জানান৷ 

তিনি আরও বলেন, বৃহস্পতিবার দুপুরে বৃদ্ধের লাশটির গোসল করানোর পর ইসলামী নিয়মনীতি অনুসারে জানাযার নামায শেষে পশ্চিম মেড্ডার তিতাস পাড় বেওয়ারিশ লাশের কবরস্থানে দাফন করি। 

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে ফাঁড়ির (আইসি) এসআই সাইফুল ইসলাম জানান, গতকাল রাতে ওই বৃদ্ধ স্টেশনের প্লাটফর্মে মারা গেছিল। অজ্ঞাত বৃদ্ধের পরিচয় শনাক্ত হয়নি বলে বাতিঘরকে জানায় এবং তারা খুব সুন্দর ভাবে বৃদ্ধের লাশ দাফন কাজ সপন্ন করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft