শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তি মৃত্যু
নরসিংদী প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪, ৬:১৩ অপরাহ্ন

নরসিংদীতে ট্রেনে কাটাপড়ে অজ্ঞাত এক ব্যক্তি নিহত হওয়ায় খবর পাওয়া গেছে। আজ সকাল সাড়ে ৭টায় দিকে রায়পুরা উপজেলার মহিষমাড়া এলাকায় কাটাপড়া মৃতদেহ দেখতে পায় পথচারীরা। 

পরে রেলওয়ে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। বিষয়টি আজ বৃহম্পতিবার দুপুরে নিশ্চিত করেন নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ীর উপ-পরিদর্শক মো. নাজিউর রহমান। 

তিনি বলেন, নিহত অজ্ঞাত পুরুষের বয়স আনুমানিক ৪০ বছর হবে। আজ সকালে ভৈরবমূখি লাইনে পর্যটন ট্রেনে কাটা পড়ে নিহত হয় ওই ব্যক্তি।

উপ-পরিদর্শক মো. নাজিউর রহমান আরও বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ফাঁড়ীতে রাখা হয়েছে, স্বজনদের খোঁজ নেয়া হচ্ছে। স্বজনদের সন্ধান পেলে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে। যদি কোন স্বজনদের সন্ধান না মিলে মরদেহটি বেওয়ারিশ হিসেবে আঞ্জুমান মফিদুল ইসলামের মাধ্যমে রেলওয়ে কবস্থানে দাফনের ব্যবস্থা করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft