শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বকশীগঞ্জে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র নজরুল
বকশীগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪, ৬:২৮ অপরাহ্ন

জামালপুরের বকশীগঞ্জ  ২ হাজার ১০০ জন অসহায় ও দুস্থ শীতার্তের মাঝে কম্বল বিতরণ করেছেন বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর। 

আজ সোমবার সকালে পৌর এলাকার খয়ের উদ্দিন দাখিল মাদ্রাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত হয়ে এসব কম্বল বিতরণ করেন তিনি।

কয়েকদিন ধরে ঝেঁকে বসেছে শীত। কনকনে শীতে কাবু মানুষজন। এই তীব্র শীতে চরম দুর্ভোগে পড়েছেন অসহায় মানুষ। প্রতিবছরের ন্যায় এ বছরেও বকশীগঞ্জ পৌরসভায় শীতার্ত মানুষের মাঝে মেয়র নজরুল ইসলাম সওদাগরের নিজ অর্থায়নে কম্বল বিতরণ করা হয়। এর ধারাবাহিকতায় এবারও পৌরসভার ৯টি ওয়ার্ডের শীতার্ত ২ হাজার ১০০ জন মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

এসময় মেয়র  বলেন,কয়েকদিন থেকে কনকনে শীতে কাবু মানুষজন। এই তীব্র শীতে চরম দুর্ভোগে পড়েছেন অসহায় মানুষ । তাই প্রতিবছরের মতো এবারও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অব্যাহত রেখেছি।    এর থেকে রক্ষা পেতে সবাইকে সচেতন থাকতে হবে। এ শীতে নিম্নআয়ের মানুষের পাশে দাঁড়াতে সমাজের ধর্নাঢ্যদের এগিয়ে আসার আহ্বানও জানান মেয়র নজরুল ইসলাম সওদাগর।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft