শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মালয়েশিয়ায় ৮ বাংলাদেশিসহ আটক ১৪১
প্রকাশ: শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪, ৭:০৫ অপরাহ্ন


মালয়েশিয়ায় অনিয়মিত অভিবাসীদের পাশাপাশি দেশটির বিভিন্ন বিনোদন কেন্দ্র ও নাইট ক্লাবে অভিযান চালিয়ে ৮ বাংলাদেশিসহ বিভিন্ন দেশের প্রায় ১৪১ জনকে আটক করেছে দেশটির পুলিশ। গত ১ মাসের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এই অভিযান চালানো হয় বলে জানিয়েছে অভিবাসন বিভাগ।

শুক্রবার (১২ জানুয়ারি) স্থানীয় সময় গভীর রাতে মালয়েশিয়ার পেরাক রাজ্যের ইপোতে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিদের মধ্যে ১০ জন স্থানীয় নাগরিকও রয়েছেন।

অভিযানে দেশটির ইন্টেলিজেন্স অ্যান্ড স্পেশাল অপারেশনস ডিভিশন, পুত্রজায়া ইমিগ্রেশন হেডকোয়ার্টার্স, স্পেশাল ট্যাকটিকাল টিম, জহুর ইমিগ্রেশন ডিপার্টমেন্ট, কুয়ালালামপুর ফেডারেল টেরিটরি, পেরাক ইমিগ্রেশন ডিপার্টমেন্ট, পার্লিস ইমিগ্রেশন ডিপার্টমেন্টের কর্মকর্তা এবং বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা অংশ নেন।

আটক নাগরিকদের মধ্যে ৮ জন বাংলাদেশি, চীনের ৫২ জন, ভিয়েতনামের ৪১ জন, থাইল্যান্ডের ২১ জন, ইন্দোনেশিয়ার ৩ জন, লাওসের একজন, মিয়ানমারের ৪ জন, পরিচয়পত্রহীন একজন এবং স্থানীয় ১০ জন নাগরিক রয়েছে। আটক ব্যক্তিদের সবার বয়স ১৮ থেকে ৩৬ বছরের মধ্যে।

অভিবাসন বিভাগের এক বিবৃতিতে বলা হয়, বৈধ ভ্রমণ নথি না থাকা, মেয়াদোত্তীর্ণ সামাজিক ভিজিট পাসের অপব্যবহার, বিদেশি মহিলারা গ্রাহকদের যৌন পরিষেবা সরবরাহসহ বিভিন্ন অপরাধে তাদের আটক করা হয়

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft