শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
খাল থেকে মডেলের মরদেহ উদ্ধার
প্রকাশ: শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪, ৭:০৬ অপরাহ্ন

 হত্যার ১১ দিন পর হরিয়ানার খাল থেকে উদ্ধার হয়েছে ভারতের গুরুগ্রামের মডেল দিব্যা পাহুজার মরদেহ। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

শনিবার ভারতের হরিয়ানার টোহনা খাল থেকে দিব্যার দেহ উদ্ধার করে দেশটির পুলিশ। এদিকে এর আগে দিব্যার লাশ সম্পর্কে ভুল তথ্য দেওয়া হয়েছিল। এরকম উল্লেখ করে তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন, পুলিশকে বিভ্রান্ত করার জন্য পটীয়লার প্রসঙ্গ এনেছিল। 

কিন্তু জেরার মুখে পড়ে শেষমেশ কোথায় ফেলে এসেছিলেন দেহ, সেটা স্বীকার করেন বলরাজ। তারপরই দিব্যার দেহ উদ্ধার হয়। তার দেহ পরিবারের সদস্যদের দিয়ে শনাক্তও করানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

গত ২ জানুয়ারি গুরুগ্রামের একটি হোটেলে খুন হন দিব্যা। এতে অভিযোগ উঠে হোটেল মালিক অভিজিৎ সিংহ এবং তার দুই কর্মীর বিরুদ্ধে। তবে দিব্যার লাশের কোথাও হদীস পাচ্ছিল না পুলিশ। 

ঘটনার জট খোলে বলরাজ গিল নামে এক ব্যক্তি গ্রেপ্তার হওয়ার পর। শুক্রবার সন্ধ্যায় ওই ব্যক্তিকে কলকাতা বিমানবন্দর থেকে গ্রেফতার করে পুলিশ। তাকেই দিব্যার দেহ লোপাটের দায়িত্ব দেওয়া হয়েছিল বলে জেরায় জানতে পারে পুলিশ। জেরার মুখে ওই ব্যক্তি জানান, গুরুগ্রাম থেকে ২৭০ কিলোমিটার দূরে পঞ্জাবের পটীয়লার একটি খালে ফেলে দিয়ে এসেছেন দিব্যার দেহ।

পুলিশ জানিয়েছে, পটীয়লা থেকে থেকে খনৌরি সীমানা পর্যন্ত তল্লাশি চালানো হয়। কিন্তু দিব্যার দেহের হদিস মেলেনি। অবশেষে শনিবার হরিয়ানার টোহনা খাল থেকে দিব্যার দেহ উদ্ধার করে পুলিশ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft