শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নৌকা ছাড়া অন্য প্রতীকের এজেন্ট দেখিনি: সিইসি
প্রকাশ: রোববার, ৭ জানুয়ারি, ২০২৪, ১২:২২ অপরাহ্ন

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেছেন, কেন্দ্রগুলোতে নৌকা ছাড়া অন্য প্রতীকের এজেন্ট দেখিনি। রোববার (৭ জানুয়ারি) সকালে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে মনিটরিং সেল পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন।

কাজী হাবিবুল আউয়াল বলেন, ভোট মাত্র শুরু হয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি আশা করি বাড়বে। প্রত্যেকটা সেন্টারে আমি খোঁজ নিয়েছি। ভোট পড়েছে অল্প। কোথাও ২৫টি, কোথাও ৪০টি।

তিনি আরো বলেন, ভোটাররা কী রিঅ্যাক্টেড হবে, ইনফ্লুয়েন্স হবে, এসব ব্যাপারে আমি কোনো মন্তব্য করব না। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন হতে হলে অবশ্যই প্রত্যেক প্রার্থীর পোলিং এজেন্ট থাকতে হবে। কিন্তু আমি যে জায়গাগুলোতে দেখলাম, সেখানে বেশিরভাগ পোলিং এজেন্ট একটি দলের মানে নৌকার। নৌকা ছাড়া অন্যান্য দলের পোলিং এজেন্ট আমি সকালে তেমন দেখতে পেলাম না।

প্রধান নির্বাচন কমিশনার বলেন, সব প্রার্থী ভোটকেন্দ্রে এজেন্ট দিলে কোনো অনিয়ম হলে অভিযোগ পাওয়া যেত।

 ভোট বর্জন ও হরতালের বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার বলেন, ট্রেনে নাশকতায় ভোটে প্রভাব ফেলবে না। হরতালে ভোটের প্রভাব পড়বে কিনা বলতে পারব না। তবে ভোটকেন্দ্রের পোলিং এজেন্ট দেওয়ার সামর্থ্য অনেকেরই নেই। আমি সব দলের চেয়েছিলাম। তবে বেশির ভাগই নৌকা।

এর আগে, শান্তিনগরের হাবিবুল্লাহ বাহার কলেজে নিজের ভোট দেন সিইসি। অন্য কমিশনাররাও ঢাকায় নিজ নিজ কেন্দ্রে ভোট দিয়েছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft