শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বান সাকিবের
প্রকাশ: রোববার, ৭ জানুয়ারি, ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সবথেকে বড় আইকন সাকিব আল হাসান। বিশ্ব ক্রিকেটের এক নম্বর অলরাউন্ডার ক্রিকেট মাঠ ছাড়িয়ে নাম লিখিয়েছেন রাজনীতির ময়দানে। আওয়ামী লিগের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচন করছেন তিনি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনের নৌকার প্রার্থী সাকিব আজ মাগুরায় নিজের ভোট প্রদান করেছেন।  ৭ জানুয়ারি রোববার সকাল ৮টার দিকে মাগুরার একটি ভোটকেন্দ্রে গিয়ে নিজের ভোট প্রদান করেন তিনি।

নিজের ভোট দেওয়া শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন সাকিব। সবাই যাতে নিরাপদে ভোট প্রদান করতে পারে এই কামনা জানিয়েছেন তিনি। ভোট সবার অধিকার আর তাই সবাইকে কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বানও জানান তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft