শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ভোট দিলেন মসিউর রহমান রাঙ্গা
প্রকাশ: রোববার, ৭ জানুয়ারি, ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজের ভোট দিলেন বর্তমান সংসদ সদস্য, জাতীয় পার্টির সাবেক মহাসচিব (বর্তমানে বহিস্কৃত) ও বিরোধী দলীয় চীফ হুইপ মসিউর রহমান রাঙ্গা। তিনি লাঙ্গল প্রতীকে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হলেও এবারে স্বতন্ত্র প্রাথী হিসেবে ট্রাক প্রতীকে নির্বাচনে লড়ছেন। রোববার (৭ জানুয়ারি) সকাল ১০টায় নির্বাচনীয় এলাকার গংগাচড়া ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের গার্লস স্কুল কেন্দ্রে ভোট দেন তিনি।

ভোট দিয়ে মসিউর রহমান রাঙ্গা বলেন, আমি গংগাচড়াবাসীর উন্নয়নে সর্বোচ্চ চেষ্টা করেছি। প্রত্যাশিত উন্নয়ন করেছি। গংগাচড়াবাসী আজকে তাদের মূল্যবান ভোট দিয়ে পুণরায় জয়ী করবেন এই বিশ্বাস আমার আছে। এ সময় তিনি গংগাচড়াবাসীকে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহবান জানান। পরে তিনি অন্যান্য ভোট কেন্দ্র পরিদর্শনে যান।

রংপুর-১ (গংগাচড়া-সিটির আংশিক) আসনে ৯ প্রতিদ্বন্দিতা করছেন। জাতীয় পার্টির হোসেন মকবুল শাহরিয়ার লাঙ্গল, বাংলাদেশ ওয়ার্কাস পার্টির বখতিয়ার হোসেন হাতুড়ি, তৃণমূল বিএনপির বদরুদ্দোজা চৌধুরী সোনালী আঁশ, ন্যাশনাল পিপলস পার্টির হাবিবুর রহমান, বাংলাদেশ কংগ্রেসের শ্যামলী রায় ডাব, স্বতন্ত্র প্রার্থী আসাদুজ্জামান বাবলু কেতলি, মশিউর রহমান রাঙ্গা ট্রাক, শাহিনুর রহমান ঈগল, মোশাররফ হোসেন মোড়া প্রতীকে লড়ছেন।

এই আসনে মোট ভোটার তিন লাখ ৩২ হাজার ২১৯ জন ভোটার, এর মধ্যে নারী ভোটার এক লাখ ৬৫ হাজার ৩৫ জন, পুরুষ ভোটার এক লাখ ৬৭ হাজার ১৮২ জন। হিজড়া ভোটার রয়েছে ২ জন। ১২৩ কেন্দ্রে ৬৬৬ টি কক্ষে এই ভোট অনুষ্ঠিত হচ্ছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft