শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ভোটার উপস্থিতি নিয়ে কোনো চিন্তা-ভাবনা করিনি: সিইসি
প্রকাশ: রোববার, ৭ জানুয়ারি, ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

ভোটারের উপস্থিতি কম নাকি বেশি, সেগুলো আমি কিছুই জানি না। আমি এসে আমার ভোটটা দিয়ে গেছি, এতটুকুই জানি। রবিবার (৭ জানুয়ারি) সকালে রাজধানীর শান্তিনগরে হাবীবুল্লাহ বাহার ডিগ্রি কলেজ কেন্দ্রে নিজের ভোট প্রদানের পর গণমাধ্যমকর্মীদের এসব কথা বলেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। 

বিএনপি ও সমমমা দলগুলোর চলমান হরতালে ভোটার উপস্থিতি কম কি না- এমন প্রশ্নের উত্তরে সিইসি বলেন, 'আমি ওগুলো নিয়ে কোনো চিন্তা-ভাবনা করিনি। আমার কাজটা ভোটটা আয়োজন করা। কে ভোট দিতে আসবেন, কে আসবেন না, সহিংসতা হবে কি হবে না; সহিংসতার ব্যাপারটা আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দেখবে।'

এসময় গণমাধ্যমকর্মীদের সিইসি বলেন, 'আমি আপনাদের অনুরোধ করব, ভোটের দৃশ্যমানতা ও স্বচ্ছতা যতটা তুলে ধরা যায়। ভোট নিয়ে যদি মানুষের মধ্যে কোনো অনাস্থা থাকে, সেই অনাস্থা যেন ক্রমান্বয়ে কেটে যায়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft