শনিবার ২৬ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

সারদায় প্রশিক্ষণরত ৫৯ এসআইকে শোকজ    গিরগিটির মতো ভুয়া সমন্বয়ক তৈরি হয়েছে: সারজিস আলম    নিহত পুলিশ সদস্যদের তালিকা প্রকাশ    সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন ৩ দিনের রিমান্ডে    ফিলিস্তিন-লেবাননে ধ্বংসযজ্ঞ বন্ধ চায় চীন    আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আরও ৫ প্রসিকিউটর নিয়োগ    সবজির দাম কমলেও বেড়েছে মাছ-মাংসের দাম   
চুরি করে পালানোর সময় গণপিটুনিতে নিহত-৩
প্রকাশ: শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪, ১:৪৪ অপরাহ্ন

আজ শনিবার ভোরে পাবনার ভাঙ্গুড়ার দিলপাশার ইউনিয়নের বেতুয়ান গ্রামে গরু চুরি করে পালানোর সময় গণপিটুনিতে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয় তিনজন আহত হয়েছেন। আহতদের ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

পুলিশ জানায়, পাবনার চাটমোহর উপজেলার মির্জাপুর গ্রামের গোলাপ হোসেনের বাড়ি থেকে ২টি গরু চুরি করে নৌকায় গুমানী নদী পথে পালাচ্ছিলেন চোরের দল। 

এসময় স্থানীয় লোকজন সংঘবদ্ধ হয়ে চোরচক্রের সদস্যদের ধাওয়া দেয়। চোরচক্রের সদস্যরা নৌকা থেকে গরুগুলো ফেলে দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পথে ভাঙ্গুড়ার বেতুয়ান ঘাটে তিনজনকে গণপিটুনী দিলে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। চোরচক্রের ধারালো অস্ত্রাঘাতে স্থানীয় তিন যুবক আহত হন। তাদের ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভাঙ্গুড়ার দিলপাশার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান বলেন, রাতে পুলিশকে জানানো হলে ঘটনাস্থলে যায়। তবে এর আগেই উত্তেজিত জনতার পিটুনিতে ওই তিন যুবক নিহত হন। গত দুই সপ্তাহ ধরে এলাকায় গরু চোরের উৎপাত বেড়েছে। অনেকের বাড়ি থেকে গরু চুরিও হযেছে। ঊর্ধ্বতন মহলকে বিষয়টি অবগতও করা হয়েছিল।

ভাঙ্গুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক বলেন, ঘটনাস্থল থেকে দুটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে নিহত ব্যক্তিদের নামপরিচয় পাওয়া যায়নি। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft