শনিবার ২৬ অক্টোবর ২০২৪ ১০ কার্তিক ১৪৩১
 

সারদায় প্রশিক্ষণরত ৫৯ এসআইকে শোকজ    গিরগিটির মতো ভুয়া সমন্বয়ক তৈরি হয়েছে: সারজিস আলম    নিহত পুলিশ সদস্যদের তালিকা প্রকাশ    সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন ৩ দিনের রিমান্ডে    ফিলিস্তিন-লেবাননে ধ্বংসযজ্ঞ বন্ধ চায় চীন    আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আরও ৫ প্রসিকিউটর নিয়োগ    সবজির দাম কমলেও বেড়েছে মাছ-মাংসের দাম   
নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কঠোর নিরাপত্তা
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন

নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে কঠোর নিরাপত্তা জোরদার করা হয়েছে। তিনি প্রায় ১৫ বছর পর এ শহরে আসছেন। এ কারণে পুরো শহরকে কঠোর নিরাপত্তাবলয়ে আবৃত করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জানুয়রি) দুপুর আড়াইটায় শহরের ইসদাইর এলাকায় একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠের সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী। এর মাধ্যমে শেষ হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রচারণা সমাবেশ।

শহর ঘুরে দেখা যায়, আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন ও সমাবেশকে কেন্দ্র করে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার আদলে মঞ্চ করা হয়েছে। সেই সঙ্গে জাতীয় পতাকার রঙে সাজানো হয়েছে চেয়ার। ঢাকা-নারায়ণগঞ্জ সংযোগ সড়কে ফতুল্লা স্টেডিয়ামের সামনে নির্মাণ করা হয়েছে তোরণ। পুরো সড়কজুড়েই বিভিন্ন রকমের ব্যানার-ফেস্টুন দেখা গেছে।

নিরাপত্তার বিষয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল বলেন, সমাবেশস্থল ও প্রধানমন্ত্রীর আসা-যাওয়ার পথে তিন হাজার পুলিশের পাশাপাশি সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা সংস্থার সদস্যরা কাজ করবেন। প্রধানমন্ত্রীর আগমন ও সমাবেশকে কেন্দ্র করে নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft