শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

গিরগিটির মতো ভুয়া সমন্বয়ক তৈরি হয়েছে: সারজিস আলম    নিহত পুলিশ সদস্যদের তালিকা প্রকাশ    সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন ৩ দিনের রিমান্ডে    ফিলিস্তিন-লেবাননে ধ্বংসযজ্ঞ বন্ধ চায় চীন    আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আরও ৫ প্রসিকিউটর নিয়োগ    সবজির দাম কমলেও বেড়েছে মাছ-মাংসের দাম    ইসরায়েলের হামলায় গাজায় নিহত ২০   
নিহত পুলিশ সদস্যদের তালিকা প্রকাশ
অনলাইন ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৫:৩১ অপরাহ্ন

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলন চলাকালে দেশের বিভিন্ন স্থানে সহিংসতার ঘটনা ঘটে। এতে সাধারণ মানুষের পাশাপাশি পুলিশ সদস্যরাও নিহত হন। এবার সেই তালিকা প্রকাশ করেছে পুলিশ সদর দপ্তর।

আজ শুক্রবার (২৫ অক্টোবর) প্রকাশিত এই তালিকায় ৪৪ জনের মৃত্যুর তথ্য জানানো হয়েছে।

পুলিশ সদর দপ্তর থেকে বলা হয়, কিছু ব্যক্তি ছাড়াও নিউজ আউটলেট জুলাই-আগস্টে শিক্ষার্থীদের নেতৃত্বে হওয়া গণঅভ্যুত্থানে নিহত পুলিশ সদস্যদের সংখ্যা নিয়ে মিথ্যা ও ভুল তথ্য ছড়াচ্ছে। তাই গণঅভ্যুত্থানে নিহত পুলিশ সদস্যদের প্রকৃত তালিকা প্রকাশ করা হলো।

পুলিশ সদর দপ্তর আরও জানায়, প্রতিবাদ বা প্রতিহিংসার ঘটনায় যেসব অফিসার বা কনস্টেবল আহত বা নিহত হয় বাংলাদেশ পুলিশ অত্যন্ত সতর্কতার সঙ্গে তাদের তালিকা রক্ষণাবেক্ষণ করে। তবে প্রকাশিত এই তালিকার বাইরেও যদি কেউ গণঅভ্যুত্থানে পুলিশ সদস্য নিহতের দাবি করেন, সে ক্ষেত্রে উপযুক্ত প্রমাণ সরবরাহের আহ্বান জানানো হচ্ছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft