বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে না    ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে    দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার   
নির্বাহী ম্যাজিস্ট্রেটের গাড়িতে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলা
প্রকাশ: সোমবার, ১ জানুয়ারি, ২০২৪, ২:৩৮ অপরাহ্ন

কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনে স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের কারণে জরিমানা করায় তার সমর্থকরা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রায়হানুল ইসলামের গাড়িতে হামলা ও ভাঙচুর করে। এ ঘটনায় দেবিদ্বার থানায় মামলা দায়ের করা হলেও  কাউকে আটক করতে পারেনি পুলিশ। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দেবিদ্বার পৌরসভার ভিংলাবাড়িতে গতকাল রোববার রাত ৮টার পর মাইক ব্যবহার করে নির্বাচনি সভা করছিলেন  স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ ও তার সমর্থকরা।

এ সময় সভায় উপস্থিত হন দেবিদ্বার উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রায়হানুল ইসলাম। আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ১০ হাজার টাকা জরিমানা করা হয় আবুল কালাম আাজাদকে। এক পর্যায়ে  কয়েকজন লোক উত্তেজিত হয়ে হামলা করে ও  নির্বাহী  ম্যাজিস্ট্রেটের গাড়িতে ইটপাটকেল ছুড়ে মারে। এ সময় রায়হানুল ইসলামকে বহন করা গাড়ির সামনের কাঁচ ভেঙে যায়। এ ঘটনায়  অফিস সহকারী মো. আলাদ্দিন বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে দেবিদ্বার থানায় একটি মামলা দায়ের করেন। 

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নয়ন মিয়া জানান, জরিমানার ঘটনায় হামলার শিকার হন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এমন অভিযোগে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা নিগার সুলতানা জানান, আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদকে জরিমানা করায় হামলার শিকার হয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রায়হানুল ইসলাম। তবে তিনি সুস্থ আছেন। গাড়ির কাঁচ ভেঙে গেছে। এ বিষয়ে  মামলা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft