বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
সাকিবের প্রতি শিক্ষার্থীদের আচরণ ভালোভাবে দেখছে না উপস্থাপিকা
অনলাইন ডেস্ক
প্রকাশ: রোববার, ১৩ অক্টোবর, ২০২৪, ৫:৫১ অপরাহ্ন

দেশের জনপ্রিয় অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে রাজনীতে যোগ দিয়ে খানিকটা বির্তকিত হয়েছেন। সবশেষ ছাত্র জনতার আন্দোলনে নিরব থাকায় তার ভূমিকা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। শেখ হাসিনা সরকারের পতনের পর তার নামে হয়েছে মামলা।

তাই তার কদিন আগে ছবি টানিয়ে জুতাপেটা করেছেন একদল শিক্ষার্থী। মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের চত্বরে এমন ঘটনা ঘটেছে। একইসঙ্গে স্টেডিয়াম এলাকায় সাকিব বিরোধী গ্রাফিতি আঁকেন তারা।

সাকিবের বিপক্ষে শিক্ষার্থীদের এমন অবস্থান মোটেও ভালোভাবে দেখছেন না দেশের বর্তমান সময়ের জনপ্রিয় উপস্থাপক, মডেল ও অভিনেত্রী শ্রাবণ্য তৌহিদা।

গতকাল শনিবার (১২ অক্টোবর) এক ফেসবুক স্ট্যাটাসে সাকিবের ছবিতে জুতাপেটার ঘটনা উল্লেখ করে তিনি বলেন, ‘আমি যখন বাংলাদেশ এমন ধরণের মানুষদের দেখি, তখন খুবই দুঃখ পাই। আমি তাদেরকে জিজ্ঞেস করতাম, আপনাদের কী এতটুকু বুদ্ধি আছে? সে (সাকিব) কি দেশের ক্রিকেটের জন্য কিছুই করেনি?’

শ্রাবণ্যর সেই স্ট্যাটাসে অনেকেই মন্তব্য করেছেন। যারা কেউ সাকিবের পক্ষ নিয়েছেন, আবার কেউ বিক্ষুব্ধ শিক্ষার্থীদের পক্ষ নিয়েছেন। তবে এই মডেল স্পষ্টই সাকিবের পক্ষ নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেছেন।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নীরব থাকা টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান দুঃখ প্রকাশ করেছেন। সেই সঙ্গে নিজের ক্যারিয়ারের শেষ টেস্টটি তিনি খেলতে চাইছেন দেশের মাটিতে। তবে তার এমন আকুতিতে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন শিক্ষার্থীদের একাংশ। প্রতিবাদ হিসেবে সাকিবের ছবি টানিয়ে জুতাপেটা করেছেন তারা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft