বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম গ্রেপ্তার
অনলাইন ডেস্ক
প্রকাশ: রোববার, ৬ অক্টোবর, ২০২৪, ৭:১৭ অপরাহ্ন

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খানকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ। 

আজ রোববার (৬ অক্টোবর) রাজধানীর বনানী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিকেলে ডিএমপির মিডিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এই কর্মকর্তা জানান, সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খানকে রাজধানীর বনানী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এসব মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হতে পারে।

সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খানের গ্রামের বাড়ি বরিশালের বাকেরগঞ্জে। ১৯৮৯ সালে বাংলাদেশ সিভিল সার্ভিসের ১৯৮৬ ব্যাচে প্রশাসন ক্যাডারে সহকারী কমিশনার হিসেবে সরকারি চাকরিতে যোগ দেন তিনি। পরবর্তীতে কাতারে বাংলাদেশ অ্যাম্বাসির প্রথম সচিব হিসেবে দায়িত্ব পালন ছাড়াও সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলেন। সবশেষ ২০২৩ সালের ৩১ মার্চ অবসরে যান তিনি।

উল্লেখ্য, রোববার বিকেলে রাজধানীর বারিধারা এলাকায় অভিযান চালিয়ে সাবেক সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদকে গ্রেপ্তার করা হয়েছে। গত ১৯ জুলাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর হামলা ও আক্রমণের ঘটনায় দায়ের করা মামলায় রাজশাহী-৩ আসনের সাবেক এই সংসদ সদস্যকে গ্রেপ্তার করে র‍্যাব।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft