বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
ডিসি নিয়োগে কেলেঙ্কারির সত্যতা খতিয়ে দেখা হচ্ছে: প্রেস সচিব
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪, ৯:৪৬ অপরাহ্ন

ডিসি নিয়োগ কেলেঙ্কারি ইস্যুতে রিপোর্টের সত্যতা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন প্রধান উপদেষ্টার প্রেস সচিব শফিকুল আলম। তিনি বলেন, বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে পদে থাকা স্বৈরাচারের দোসরদের অপসারণের কাজ চলছে।

আজ বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় ফরেন সার্ভিস একাডেমিতে প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

প্রেস সচিব বলেন, রাষ্ট্র সংস্কারে ছয়টির মধ্যে পাঁচটি কমিশন চূড়ান্ত হয়েছে। এ বিষয়ে রাজনৈতিক দলগুলোর মধ্যে প্রথমে বিএনপির প্রতিনিধি দলের সঙ্গে আগামী শনিবার প্রধান উপদেষ্টার সংলাপ হবে।

গণমাধ্যমের স্বাধীনতা নিয়ে কোন বাঁধা নেই উল্লেখ করে শফিকুল আলম বলেন, তবে ডিজইনফরমেশন যেন না প্রচার হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

রাষ্ট্রদূতদের ঢাকায় আনার বিষয়ে তিনি বলেন, মূলত অবসর প্রক্রিয়াধীন থাকায় দুজন হাইকমিশনার ও চারজন রাষ্ট্রদূতকে রিকল করা হয়েছে। এছাড়া মালদ্বীপ ও কাতারের সঙ্গে বন্দী বিনিময় চুক্তি হয়েছে।

গার্মেন্টস শ্রমিকদের অসন্তোষ নিয়ে স্থায়ী সমাধানে উপদেষ্টা পরিষদে আলোচনা হয়েছে বলে জানান প্রেস সচিব। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft