বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
চতুর্থবারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অভিনেত্রী বনিতা
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বুধবার, ২ অক্টোবর, ২০২৪, ৭:২৭ অপরাহ্ন

তামিল অভিনেত্রী বনিতা বিজয় কুমার। চতুর্থবারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। তার হবু বরের নাম রবার্ট। তিনি পেশায় কোরিওগ্রাফার। 

সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে হবু বরের সঙ্গে তোলা রোমান্টিক ছবি পোস্টের মাধ্যমের বিয়ের ঘোষণা দেন বনিতা। আসছে ৫ অক্টোবর বিয়ে করছেন তারা।

২০০০ সালের ১০ সেপ্টেম্বর প্রথমবার ঘর বাঁধেন বনিতা। পাত্র ছিলেন অভিনেতা আকাশ। বিয়ের পরের বছরই তাদের সংসার আলো করে জন্ম নেয় একটি পুত্র সন্তান। ওই সংসারে চার বছর পর কন্যা সন্তানের জন্ম দেন বনিতা। বিয়ের ৫ বছরের মাথায় ২০০৫ সালে আলাদা হয়ে যায় এই জুটি।

পরে ২০০৭ সালে ব্যবসায়ী আনন্দ জয় রাজনকে বিয়ে করেন বনিতা। তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় ২০১২ সালে। ওই ঘরে একটি কন্যা সন্তান রয়েছে। এরপর ২০১৩ সালে কোরিওগ্রাফার রবার্টের প্রেমে মজেন বনিতা। কিন্তু ২০১৭ সালে এ সম্পর্কও ভেঙে যায়।এই ঘটনার পর মানসিকভাবে ভেঙে পড়েন অভিনেত্রী।

২০২০ সালে বনিতা জানিয়েছিলেন, পিটার পল নামে এক ফটোগ্রাফারের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। ওই বছরের ২৭ জুন বিয়ে করেন তারা। পরে তিনি জানতে পারেন পিটার বিবাহিত এবং দুই সন্তানের বাবা। পিটারের প্রথম স্ত্রী এলিজাবেথ বনিতা-পিটারের নামে মামলা দায়ের করেন। তারপর পিটারকে ডিভোর্স দেন অভিনেত্রী।

২০১৩ সালে কোরিওগ্রাফার রবার্ট-বনিতার প্রেমের গুঞ্জন উঠেছিল। কিন্তু সেটি অস্বীকার করেন বনিতা। সেসময় পিটারকে ‘বন্ধু’ বলে মন্তব্য করেছিলেন। অবশেষে সেই পুরোনো প্রেমিককেই বিয়ে করতে যাচ্ছেন তামিল এই অভিনেত্রী। বনিতা জনপ্রিয় অভিনেতা বিজয় কুমারের মেয়ে। তার মায়ের নাম মঞ্জুলা বিজয় কুমার। তামিল, তেলেগু, কন্নড় ভাষার শতাধিক সিনেমায় অভিনয় করেছেন মঞ্জুলা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft