বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
১৪৯ রানেই গুটিয়ে গেলো বাংলাদেশ
অনলাইন ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫:০৭ অপরাহ্ন

চেন্নাই টেস্টের প্রথম ইনিংসে ১৪৯ রানে অলআউট বাংলাদেশ। বাংলাদেশকে ফলোঅন করানোর সুযোগ থাকলেও দ্বিতীয় ইনিংসে ২২৭ রানের লিড নিয়ে ব্যাট করতে নামবে ভারত।

মধ্যাহ্ন বিরতির আগে বাংলাদেশ হারিয়েছিল ২৬ রানে ৩ উইকেট। এরপর দ্বিতীয় সেশনেই বাংলাদেশ হারিয়েছে আরো ৫ উইকেট।

৪০ রানে ৫ উইকেট হারিয়ে ফেরা দলকে কিছুটা টেনে তোলার চেষ্টা করেন সাকিব ও লিটন। দুজনের ৫১ রানের জুটি যখন ভাঙে তখন দলীয় সংগ্রহ ৯১। এক রান যোগ করতেই সাকিবও বিলালেন নিজের উইকেট। সাকিব-লিটন দুজনই আউট হয়েছেন জাদেজাকে সুইপ করতে গিয়ে।

চা বিরতির আগে দলের অষ্টম ব্যাটসম্যান হিসেবে বুমরার তৃতীয় শিকারে পরিণত হন হাসান। দ্বিতীয় সেশনে ২৭.৫ ওভারে ৮৬ রান তুলতেই ৫ উইকেট হারিয়েছে বাংলাদেশ। 

চা বিরতির পর ফিরিয়েছেন তাসকিনকেও। বুমরার ইয়র্কারে বোল্ড হয়েছেন তাসকিন।

বাংলাদেশের ইনিংসের প্রথম উইকেটও শুরু করেছিলেন সাদমানকে বোল্ড করে। 

এর আগে প্রথম সেশনেই দুই বলে ২ উইকেট তুলে নিয়েছেন আকাশ দীপ। একই রকম ডেলিভারিতে জাকির ও মমিনুলকে বোল্ড করেছেন এই পেসার। অধিনায়ক নাজমুল হোসেন শান্ত আউট হন সিরাজের বলে। শেষটাও করেন সিরাজ।

নাহিদ রানাকে বোল্ড করে ১৪৯ রানে থামিয়ে দেয় বাংলাদেশকে। ভারতের চেয়ে ২২৭ রানে পিছিয়ে থেকে শেষ হলো বাংলাদেশের প্রথম ইনিংস।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft