বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
পরিবহনে চাঁদাবাজির প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন
আনোয়ার হোসাইন আরমান
প্রকাশ: শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ২:৩১ অপরাহ্ন

পরিবহনে সন্ত্রাস চাঁদাবাজি ও দখলদারিত্বের প্রতিবাদে মানববন্ধন করেছে বিকাশ পরিবহনের মালিক ও শ্রমিকরা। গতকাল বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) জাতীয় পেজ ক্লাবের সামনে তারা এ মানববন্ধন করেন। 

মানববন্ধনে বিকাশ পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক মো. সোহরাব হোসেন বলেন, গত ৫ আগস্ট দেশ আর একবার স্বাধীন হয়েছে। দেশ থেকে স্বৈরাচারীর বিদায় হয়েছে। কিন্তু আমাদের পরিবহন সেক্টরে এখনো সন্ত্রাস, চাঁদাবাজ এবং দখলদার মুক্ত হয়নি। সন্ত্রাসীরা প্রতিনিয়ত পরিবহন সেক্টর থেকে চাঁদা দাবি করছে চাদা তুলছে।

তিনি বলেন, অন্তর্বর্তীকালীন সরকার প্রতিষ্ঠিত হয়েছে দেশে সকল নৈরাজ্য দুর্নীতিবাজ সকল বৈষম্যতা দূর করার জন্য। তাই সরকারের কাছে আবেদন যত দ্রুত সম্ভব হয় পরিবহন সেক্টরে সন্ত্রাস, চাঁদাবাজ এবং দখলদারিত্ব বন্ধের ব্যবস্থা করেন। 

বক্তারা আরো বলেন, এই সন্ত্রাস চাঁদাবাজিদের প্রতিহত করতে না পারলে পরিবহন সেক্টর টা ধ্বংসের কিনারায় গিয়ে দাঁড়াবে। তাই এই অন্তবর্তী সরকারের কাছে অনুরোধ জানাবো পরিবহন সেক্টরে চাঁদাবাজ ও সন্ত্রাস মুক্তির ব্যবস্থা করুন। 

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন- বিকাশ পরিবহন লিমিটেড এর পরিচালক মোজাম্মেল হোসেন, জাকির হোসেন, গণধিকার পরিষদের রুবেল ও বিভিন্ন পরিবহনের নেতৃবৃন্দ ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft