বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ডিএমপির ৪ এডিসি ও ২২ পরিদর্শক বদলি
প্রকাশ: বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪, ১:২৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪, ১:২৬ অপরাহ্ন

ঢাকা মেট্রোপলিটন পুলিশের চার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) ও পুলিশ পরিদর্শক পদমর্যাদার ২২ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসানের সই করা এক আদেশে এই বদলি করা হয়।

বদলি হওয়া চার এডিসি হলেন- ট্রাফিক মিরপুর-তেজগাঁও বিভাগে বদলির আদেশপ্রাপ্ত মোহাম্মদ রাকিব খাঁনকে গোয়েন্দা সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগে (অ্যাডমিন); মো. সাজ্জাদ হোসেনকে অর্থ বিভাগে (বাজেট); গোয়েন্দা সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের (উত্তর) মহিদুল ইসলামকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত এবং গোয়েন্দা সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের (অ্যাডমিন) মোহাম্মদ আমিনুল হক বাপ্পীকে ফিন্যান্সিয়াল ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগে বদলি করা হয়েছে।

এছাড়া ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) নিরস্ত্র পুলিশ পরিদর্শক পদমর্যাদার ২২ জন কর্মকর্তাকে বিভিন্ন থানায় বদলি করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  ডিএমপি   এডিসি   পরিদর্শক   বদলি   ঢাকা মেট্রোপলিটন  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft