বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
শেখ হাসিনা-কাদেরসহ ২৩ জনের বিরুদ্ধে আন্তর্জাতিক ট্রাইবুনালে মামলা
অনলাইন ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪, ৬:০৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪, ৬:১২ অপরাহ্ন

আন্তর্জাতিক ট্রাইবুনালে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ও ওবায়দুল কাদের, আইনমন্ত্রী আনিসুল হক, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামন খান কামালসহ ২৩ জনের নামে মামলা হয়েছে।  

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) ট্রাইবুনালে এ মামলা দায়ের করা হয়। মামলায় অজ্ঞাতনামা আরও কিছু ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

আসামিদের মধ্যে আরও রয়েছেন, সাবেক আইজিপি চৌধুরী আব্দুল্লাগ আল মামুন, সাবেক অতিরিক্ত আইজিপি ও ডিবি প্রধান হারুন আর রশিদ, সাবেক ডিএমপি কমিশনার হাবিবুর রহমান, র‌্যাবের সাবেক মহাপরিচালক মো: হারুন আর রাশিদ, উত্তরা পূর্বা থানার তৎকালীন ওসি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহাম্মাদ হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসিম কুমার, আওয়ামী লীগের সদস্য মোস্তাক আহমেদ রুহী, সাবেক পররাষ্ট্রমন্ত্রী হাসান মাহমুদ, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী ও আব্দুর রাজ্জাক, সাবেক শিক্ষামন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল, সাবেক ডাক টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহদেম পলক, সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান, সাজ্জাদুল হাসান ও যুব মহিলা লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অপু উকিলসহ মোট ২৩ জন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  শেখ হাসিনা   কাদের   আন্তর্জাতিক ট্রাইবুনাল   মামলা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft