বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
টি-টোয়েন্টিতে সল্টেই ভরসা ইংলিশদের
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪, ৫:০৯ অপরাহ্ন

অস্ট্রেলিয়ার বিপক্ষে ৩ ম্যাচের সিরিজ থেকে ছিটকে গেছেন ইংল্যান্ডের সাদা বলের অধিনায়ক জস বাটলার। পায়ের ইনজুরির কারণে এই সিরিজে খেলতে পারবেন না তিনি। এরপর ৫ ম্যাচের ওয়ানডে সিরিজেও অনিশ্চিত ডানহাতি উইকেটরক্ষক ব্যাটার। যদিও বাটলারকে অধিনায়ক করেই ওয়ানডে দল ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)।

হোমসিরিজে বাটলারের অনুপস্তিতিতে টি-টোয়েন্টি দলকে নেতৃত্ব দেবেন ফিল সল্ট। সংক্ষিপ্ত ফরম্যাটের ক্রিকেটে সল্টের ফর্মও ভালো। মাত্র ৩১ ম্যাচে ৮৮৫ রান করেছেন এই ডানহাতি।

অনিশ্চিয়তা থাকায় দুই ফরম্যাটের জন্যই বাটলারের বিকল্প রাখা হয়েছে। টি-টোয়েন্টি দলে নেওয়া হয়েছে অলরাউন্ডার জেমি ওভারটনকে। আর ওয়ানডে দলে রাখা হয়েছে জর্ডান কক্সকে।

আগামী ১১ সেপ্টেম্বর মাঠে গড়াবে প্রথম টি-টোয়েন্টি। এরপর ১৩ ও ১৫ সেপ্টেম্বর বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে।

এরপর ১৯ থেকে ২৭ সেপ্টেম্বরের মধ্যে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে স্বাগতিক ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া।

টি-টোয়েন্টি স্কোয়াড- ফিল সল্ট (অধিনায়ক) জোফরা আরচার, জ্যাকব বেথেল, ব্রাইডন কারস, জর্ডান কক্স, স্যাম কারেন, জশ হাল, উইল জ্যাকস, লিয়াম লিভিংস্টোন, সাকিব মাহমুদ, ড্যান মসলি, জেমি ওভারটন, আদিল রশিদ, রিসি টপলি , জন টার্নার।

নওডিআই স্কোয়াড- জস বাটলার (অধিনায়ক), জোফরা আরচার, গাস অ্যাটকিনসন, জ্যাকব বেথেল, হ্যারি ব্রুক, ব্রাইডন কার্স, বেন ডাকেট, জশ হাল, উইল জ্যাকস, ম্যাথু পটস, আদিল রশিদ, ফিল সল্ট, জেমি স্মিথ, রিসি টপলি, জন টার্নার।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft