বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
খেলোয়াড় জীবনে কারও রাজনীতিতে যোগ দেওয়া উচিত নয়
অনলাইন ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪, ৪:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪, ৫:০৬ অপরাহ্ন

সম্প্রতি ক্রিকবাজকে দেওয়া এক সাক্ষাৎকারে সরাসরি মাশরাফি-সাকিবের নাম উল্লেখ না করলেও ক্রীড়া উপদেষ্টা বলেন, ‘অবসর নিয়ে যে কেউ রাজনীতিতে যোগ দিতেই পারেন। তবে খেলা চলাকালে এমনটা উচিত নয় বলেই আমি মনে করি। কারণ সেখানে স্বার্থের সংঘাত এবং পেশাদারিত্বের অভাব থাকতে পারে।’ 

এতে স্বাভাবিকভাবে সামনে হয়তো এমন বিষয় নিয়ে কোনো সিদ্ধান্তে আসতে পারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এমনকি খেলোয়াড়ি জীবনে ক্রিকেটাররা যেন রাজনীতিতে না জড়াতে পারেন, সে বিষয়ে সুপারিশ করবেন বলে জানিয়েছেন আসিফ মাহমুদ। 

এদিকে ক্রিকেটাররা মাঠের বাইরে কী করতে পারবেন এবং কী করতে পারবেন না এ নিয়েও একটি নীতিমালা দাঁড় করানোর আহ্বান জানিয়েছন ক্রীড়া উপদেষ্টা। ক্রিকেটাররা কী করতে পারেন এবং কী পারেন না তার একটা নির্দেশিকা থাকা উচিত। কিছু ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে জুয়া ব্যবসার অভিযোগ রয়েছে, হয়তো কয়েকজন বাংলাদেশি ক্রিকেটারের বিরুদ্ধেও আছে। তাই আমি মনে করি এসব বিষয়ে একটা গাইডলাইন থাকা উচিত। বিসিবি সেটি ঠিক করতে পারে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলোয়ার   রাজনীতি   ক্রীড়া উপদেষ্টা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft