বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
রেকর্ড গড়েই চলছেন রোনালদো
অনলাইন ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪, ৫:৫০ অপরাহ্ন

পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর বয়স ৩৯ চলে। এই বয়সেও মাঠের বাইরে তো বটেই, মাঠেও রেকর্ড গড়ে চলেছেন সিআরসেভেন। 

গতকাল বৃহস্পতিবার রাতে আল রায়েদের সঙ্গে ড্র করার ম্যাচে নতুন মাইলফলক ছুঁয়েছেন এই তারকা

এদিনও ম্যাচের শুরুতে লিড নিয়েছিল আল নাসের। ৩৪ মিনিটে দলকে এগিয়ে দেন রোনালদো। এই গোলে দারুণ একটা মাইলফলক ছুঁয়েছেন রোনালদো। সৌদি লিগে ৫০ গোলের মাইলফলক ছুঁয়েছেন তিনি। ৪৮তম ম্যাচে এসে স্বপ্নের ঠিকানায় পৌঁছে যান পর্তুগিজ যুবরাজ। তার সামনে আরও একটা মাইলফলক অপেক্ষা করছে।

ক্লাব এবং জাতীয় দল মিলিয়ে ৯০০ গোলের খুব কাছেই আছেন রোনালদো। এই মাইলফলকে পৌঁছাতে তার দরকার কেবল তিনটি গোল। আপাতত সৌদি লিগের হাফসেঞ্চুরি নিয়েই সন্তুষ্ট থাকতে হলো তাকে। তবে চাইলেই খুশি থাকতে পারেননি এই পর্তুগিজ তারকা। কেননা নতুন মৌসুমে পরপর দুই ম্যাচে গোল করেও যে দলকে জেতাতে পারলেন না সিআরসেভেন।

রোনালদোর গোলের পর এগিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে আল নাসের। দ্বিতীয়ার্ধের শুরুতেই ধাক্কা খায় স্বাগতিকরা। পেনাল্টি পায় আল রায়েদ। সুযোগ কাজে লাগায় তারা। স্পট কিক থেকে অতিথিদের সমতায় ফেরান মোহাম্মদ ফৌজায়ের। ম্যাচের বাকি সময় দুই দলই গোলের চেষ্টা করেছে। সফল হয়নি কেউ। ম্যাচও অমীমাংসিতভাবে শেষ হয়।

এই হোঁচটে আরও ঝুঁকিতে পড়ল আল নাসের কোচ লুইস ক্যাস্ট্রোর ভবিষ্যত। যে কোনো মুহূর্তে তাকে সরিয়ে দেওয়ার ‍গুঞ্জন শোনা যাচ্ছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft