বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ডিপজলের ‘অমানুষ হলো মানুষ’ মুক্তি পেয়েছে
অনলাইন ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪, ৫:৫৫ অপরাহ্ন

আজ শুক্রবার দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ডিপজলের ‘অমানুষ হলো মানুষ’ সিনেমা। সারাদেশের ২১ প্রেক্ষাগৃহে একযোগে চলছে ছবিটি।

মুক্তি প্রসঙ্গে ছবিটির পরিচালক মনতাজুর রহমান গণমাধ্যমকে বলেন, ‘ছবিটি গত মাসে মুক্তির কথা ছিল। কিন্তু ছাত্র আন্দোলনে কারণে পেছাতে হয়েছে। যদিও আন্দোলনের রেশে দর্শকখরা রয়েছে। এখন আবার কয়েকটি জেলায় বন্যা। তারপরও নতুন ছবি মুক্তি দিতে হবে। তা না হলে দর্শকের হলমুখী হওয়ার আগ্রহ একেবারেই কমে যাবে।’

মনতাজুর রহমান আকবর পরিচালিত এই সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেছেন ডিপজল এবং মায়া চরিত্রে অভিনয় করেছেন মৌ খান। ছবিটির গল্প এমন- শহর থেকে পড়াশোনা শেষ কর গ্রামে ফেরেন মায়া। তার ইচ্ছা, গ্রামের স্কুলে শিক্ষকতা করবেন। গাঁয়ের ছেলেমেয়েদের লেখাপড়া শেখাবেন। কিন্তু এলাকায় ফিরে দেখতে পান, স্থানীয় একজন স্কুলের জায়গা দখল করে মাদকের আখড়া বসিয়েছেন। গ্রামের কিছু মানুষকে সঙ্গে নিয়ে জায়গাগুলো দখলমুক্ত করতে করতে চান মায়া। কাজটি করতে গিয়ে ওই মানুষটির সঙ্গে দ্বন্দ্বে জড়ান তিনি। একটা পর্যায়ে জীবনের হুমকির মুখে পড়েন মায়া।

এছাড়াও ‘অমানুষ হলো মানুষ’ ছবিতে আরও অভিনয় করেছেন জয় চৌধুরী, বড়দা মিঠু প্রমুখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft