বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
শেখ হাসিনা-শামীম ওসমানসহ ৩৮ জনের নামে শিশু হত্যা মামলা
অনলাইন ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪, ৪:০৪ অপরাহ্ন

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের শিমরাইলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় হুসাইন (১০) নামে এক শিশু গুলিবিদ্ধ হয়ে নিহতের ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ৩৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মামলার অন্য আসামিরা হলেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সাবেক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সাবেক এমপি শামীম ওসমান, নজরুল ইসলাম বাবু, গোলাম দস্তগীর গাজী, কায়সার হাসনাত, আজমেরি ওসমান, অয়ন ওসমান

গতকাল বুধবার (২১ আগস্ট) বিকেলে নিহত হুসাইনের বাবা মানিক মিয়া বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক।

মামলায় উল্লেখ করা হয়, গত ২১ জুলাই অনেক আওয়ামী দুষ্কৃতকারীরা ১-৩ নং আসামির নির্দেশে দেশি-বিদেশি আগ্নেয়াস্ত্র, পিস্তল, শর্টগান, ককটেল, ইটপাটকেল ও দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে ছাত্রদের ওপর হামলা চালায়। তখন তার সন্তান হুসাইন শিমরাইলের ডাচ-বাংলা ব্যাংকের সামনে বিকেলে গুলিবিদ্ধ হয়ে মারা যায়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft